বড় খবরঃ জইশ এ মহম্মদ এর কুখ্যাত জঙ্গিকে গ্রেফতার করলো স্পেশ্যাল টিম, ২ লক্ষ টাকা পুরস্কার ছিল তাঁর উপর

লোকসভা ভোটের মধ্যে বড়সড় সাফলতা অর্জন করলো দিল্লী পুলিশের স্পেশ্যাল সেল। Jaish-e-Mohammed এর কুখ্যাত জঙ্গি আবদুল মাজিদ বাবা (abdul majeed baba) যার মাথার দাম ছিল ২ লক্ষ টাকা, তাঁকে গ্রেফতার করলো দিল্লী পুলিশের স্পেশ্যাল সেল।

স্পেশ্যাল সেলের টিম অনেকদিন ধরেই জইশ এ মহম্মদ  এর জঙ্গি আবদুল মাজিদ বাবাকে ধরার চেষ্টা করছিল। জঙ্গি আবদুল মাজিদ বাবা জম্মু কাশ্মীরের সাপোর জেলার বাসিন্দা। জইশ এর এই জঙ্গির মাথার দাম ২ লক্ষ টাকা রেখেছিল সরকার।

আপনাদের জানিয়ে রাখি সোমবার ১৩ মে জম্মু কাশ্মীরের অনন্তনাগ জেলা থেকে জইশ এ মহম্মদ এর আরেক জঙ্গিকে গ্রেফতার করা হয়েছিল। জম্মু কাশ্মীরের পুলিশের এক আধিকারিক জানান, হিলাল আহমেদ নামের ওই জঙ্গিকে দক্ষিণ কাশ্মীরের অনন্তনাগ জেলার ডোরু এলাকা থেকে গ্রেফতার করা হয়েছিল। গ্রেফতার করার পর তাঁর থেকে হাতিয়ার এবং প্রচুর পরিমাণে গোলা-বারুদ উদ্ধার করা হয়েছিল।

দিল্লী পুলিশের স্পেশ্যাল সেলের টিম শ্রীনগর থেকে এই কুখ্যাত জঙ্গিকে গ্রেফতার করে। স্পেশ্যাল সেলের টিম এই জঙ্গিকে শ্রীনগরের পিএস শ্যোরা এলাকা থেকে শনিবার বিকেলে গ্রেফতার করেছিল। এখন এই জঙ্গিকে সিজেএম শ্রীনগরের সামনে হাজির করা হবে। আর সেখান থেকে তাঁকে ট্রানজিট রিমান্ডে দিল্লী আনা হবে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.