প্রত্যেক দফার ভোটের দিনই ভোট দেওয়ার আর্জি জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। চতুর্থ দফার দিনেও সকালেই ট্যুইট করলেন তিনি।

সোমবার দেশের বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ কেন্দ্রে রয়েছে ভোট। জয় ধরে রাখতে লড়তে গেরুয়া শিবির। আর বড়সড় চ্যালেঞ্জ ছুঁড়ছেন সব বিরোধী দল। তাই এবারের লোকসভা নির্বাচনের লড়াইটা বিশেষ গুরুত্বপূর্ণ।

চতুর্থ দফায় তাই সব রেকর্ড ভেঙে দিতে বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গত তিন দফার ভোটের অনুপাতের রেকর্ড ভেঙে দেওয়ার বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি ট্যুইটে বলেন, সাধারণ নির্বাচনের আর একটি দফার ভোটগ্রহণ শুরু হল। এই দফায় সবচেয়ে বেশি ভোট দেওয়ার আর্জি জানান তিনি। প্রধানমন্ত্রী বলেন, গত তিন দফা ভোটের রেকর্ড ভেঙে যাবে আশা করছি। নতুন ভোটারদের কাছে স্বতঃস্ফূর্ত ভোটদানের আবেদন করেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং এদিন ট্যুইট করেন। তিনি বলেছেন, “আপনার ভোট শুধুমাত্র গণতন্ত্রের পিলার মজবুত করবে না, নতুন ভারত তৈরিতে সাহয্য করবে।”

উল্লেখ্য, আজ দেশজুড়ে নটি রাজ্যে ৭২টি কেন্দ্র ভোটগ্রহণ শুরু হয়েছে। পশ্চিমবঙ্গের ৮টি কেন্দ্রেও চলছে ভোটগ্রহণ। এই দফাতেই প্রথম ভোট হচ্ছে রাজস্থান ও মধ্যপ্রদেশে। এদিন মুম্বইতে ভোট দিচ্ছেন বহু সেলেব্রিটি। সকালেই ভোট দিয়েছে রেখা, প্রিয়াঙ্কা চোপড়া, আমির খাবের মত তারকারা।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.