নির্বাচনের আগেই জয়: অরুণাচলে বিজয় পতাকা উড়তে শুরু করল বিজেপির

অন্য দলগুলি যখন তাদের নির্বাচনী প্রচার শুরু করছে, প্রধানমন্ত্রী মোদি ও তার দল তখন বিজয় পতাকা উড়িয়ে দিল। ভোট শুরু হয়নি তবে কি করে বিজেপি জিতেছে? ভাবছেন তো। তবে হ্যাঁ এটাই সত্যি।

উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্য অরুণাচল প্রদেশের আলো পূর্ব সংসদীয় আসন থেকে দলটি জিতেছে।

দলের নেতা উত্তর-পূর্বের দায়ীত্বপ্রাপ্ত রামমাধব টুইট কর জানিয়েছে “বিজেপির বিজয় যাত্রা অরুণাচল প্রদেশ থেকে শুরু: স্যার কেন্টো জিনী আলো ইস্ট আসন থেকে জয়ী হয়েছেন অপ্রতিদ্বন্দ্বী হিসাবে। “

এমন একটি সময় ছিল যখন উত্তরপূর্ব কংগ্রেসের ভিত্তি ছিল কিন্তু আজ উত্তর-পূর্বাঞ্চলে বিজেপি সরকার গঠন করেছে। শুধু উত্তর-পূর্বাঞ্চলই নয়, বিজেপি সমগ্র ভারতবর্ষে তার বিস্তার করেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও তাঁর সরকারের উপর জনগণের ব্যাপক বিশ্বাসের প্রতিফলন এটি।

প্রধানমন্ত্রী মোদী ও সরকারের কঠোর পরিশ্রমের কারণে এটি সম্ভব হয়েছে। কংগ্রেসে দীর্ঘদিন ধরে সাতজন বোনকে(উত্তর-পূর্বাঞ্চলীয় সাতটি রাজ্য কে বলা হয়) তাদের অধিকার দিতে অস্বীকার করে এসেছে। প্রধানমন্ত্রী মোদি এই উপেক্ষাকে সরিয়ে দিয়ে উত্তর পূর্বের বিভিন্ন উন্নয়ন প্রকল্পগুলি শুরু ও সম্পন্ন করেছেন।

যে অঞ্চলটি আগে অন্যান্য রাজ্যগুলির থেকে আলাদা ছিল, মোদী ও তার সরকারের দৃষ্টিভঙ্গির কারণে প্রতিটি রাজ্য আজ সংযুক্ত এবং সমৃদ্ধ হচ্ছে।

এই বিজয় ২০১৯ এর লোকসভা নির্বাচনে বিজেপির পক্ষে একটি অস্ত্র। আসন্ন নির্বাচনে এর চেয়ে কি আরও ভাল শুরু হতে পারে বিজেপির জন্য? নির্বাচনের আগেই বিজেপি বিজয় পতাকা তুললো।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.