বিভিন্ন ট্রেনি পদে নিয়োগের বিজ্ঞপ্তি দিল ভেল, জেনে নিন বিস্তারিত

 ভারত হেভি ইলেক্ট্রিকাল লিমিটেড (ভেল) ট্রেনি ইঞ্জিনিয়র ও ট্রেনি এক্সিকিউটিভ (এইচআর ও ফিনান্স) পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মোট ১৪৫টি পদে নিয়োগ হবে। এর মধ্যে ট্রেনি ইঞ্জিনিয়রের জন্য শুন্য পদ ১০০টি, ২০টি এইচআর বিভাগের ট্রেনি এক্সিকিউটিভ এবং ২৫টি ফিনান্সের ট্রেনি এক্সিকিউটিভ পদ।

আগ্রহীরা আগামী ৬ মের মধ্যে আবেদন করতে পারেন। ভেলের ওয়েবসাইট www.careers.bhel-এ গিয়ে অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে ফি জমা দেওয়ার শেষ তারিখ ৮ মে। সিবিটি অর্থাৎ কম্পিউটার বেসড পরীক্ষার মাধ্যমে যোগ্যদের বাছাই হবে। আবেদনের ফি ৮০০ টাকা। তবে এসসি, এসটি এবং পিডব্লুডি প্রার্থীদের জন্য ৩০০ টাকা। পরীক্ষা হবে আগামী ২৫ ও ২৬ মে।

যোগ্যতা–

ট্রেনি ইঞ্জিনিয়র– ইঞ্জিনিয়ারিং অথবা টেকলনোলজিতে স্নাতক অথবা স্নাতকোত্তর ডিগ্রি।

ট্রেনি এক্সিকিউটিভ (এইচআর)– ভারতের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট, পারসোনেল ম্যানেজমেন্ট, ইন্ডাস্ট্রিয়াল রিলেশনস, লেবার ওয়েলফেয়ার ইত্যাদি বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর ডিগ্রি চাই।

ট্রেনি এক্সিকিউটিভ ( ফিনান্স)– ভারতের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক অথবা কোনও স্বীকৃত সংস্থা থেকে চার্টার্ড অথবা কস্ট অ্যান্ড ওয়ার্কস অ্যাকাউন্ট্যান্টস বিষয়ে ডিগ্রি চাই।

আর বিস্তারিত জানতে www.careers.bhel দেখুন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.