গ্রীষ্মের তীব্র দাবদাহে রক্তের সংকট কমাতে গোপীবল্লভপুরে রক্তদান শিবির করল “আমারকার ভাষা আমারকার গর্ব” ফেসবুক গ্রুপের সদস্যরা

 এই গ্রীষ্মের তীব্র দাবদাহের মধ্যে গোপীবল্লভপুর সুপার স্পেশালিটি হাসপাতালের ব্লাড ব্যাঙ্কে রক্তের সংকট কমাতে ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুরে ‘রক্তদান উৎসব’ এর আয়োজন করল সুবর্ণরৈখিক ভাষা চর্চা বিষয়ক ফেসবুক গ্রুপ ‘আমারকার ভাষা আমারকার গর্ব’ টিম সুবর্ণ গোপীবল্লভপুরের সদস্যরা। শুক্রবার গ্রুপের পক্ষ থেকে গোপীবল্লভপুর বাজারের একটি বেসরকারি অতিথিশালায় এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়। রক্ত সংগ্রহ করে গোপীবল্লভপুর সুপার স্পেশালিটি হাসপাতালের ব্লাড ব্যাঙ্ক।

জানাগেছে, এদিন সকাল ১১টা থেকে রক্তদান শিবিরের শুরু হয়। প্রথম থেকেই রক্তদাতাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। ফেসবুক গ্রুপের সদস্যদের দাবি, এদিন প্রায় ৫০ জন রক্তদান করেন।

এ বিষয়ে আমারকার ভাষা আমারকার গর্ব ফেসবুক গ্রুপের অ্যাডমিন বিশ্বজিত পাল, টিম সুবর্ণ গোপীবল্লভপুরের সদস্যরা অনিমেষ সিংহ, তন্ময় বক্সী, সুভাশিষ নায়েক, সত্যকাম পট্টনায়ক, দীপক বাড়ি, শান্তিদেব দে’রা বলেন, বেশ কিছুদিন ধরে আমদের কাছে রক্তের অভাব রয়েছে বলে খবর আসছিল। আমদের গ্রুপের সদস্যরা গত ৩ দিন ধরে বেশ কিছু হাসপাতালে রক্তদান করেছেন। তাই সেই রক্তের সংকট কিছুটা মেটাতে আজকে আবার এই রক্তদান উৎসব করলাম। আজকের এই রক্তদান শিবিরে বহু মহিলা রক্তদাতারাও রক্তদান করেন। পাশাপাশি সদ্য যাদের বয়স ১৮ বছর হয়েছে তাদেরও উৎসাহ বাড়াতে আজকের এই রক্তদান উৎসব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.