আমি পাক্কা দেশভক্ত, মোদী-শাহ দেশের জন্য সবথেকে বড় বিপদ! আমি দেশ বাঁচানোর জন্য লড়াই করছি: কেজরিওয়াল।

দিল্লীর মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের মানসিকতা কেমন সেটা দিল্লীবাসীর ওইসময় বুঝে যাওয়া উচিত ছিল যখন কংগ্রেসের সাথে জোট করবে না বলে নিজের সন্তানদের দিব্যি খেত। আর ক্ষমতার জন্য সেই কংগ্রেসের সাহায্য নিত। কংগ্রেসকে গালি দিয়ে রাজনৈতিক ক্যারিয়ার শুরু করা কেজরিওয়াল এখন কংগ্রেসের সামনে হাতে পায়ে পড়ছে জোট করার জন্য।

গতকাল অরুন জেটলি যখন কেজরিওয়ালের এই রাজনীতি নিয়ে প্রশ্ন তুলেন তখন কেজরিওয়াল নতুন বাহানা শুরু করেছেন। কেজরিওয়াল বলেছেন- আমার কাছে দেশ সর্বোপরি, আর আমি সব কাজ দেশের জন্য করি। কেজরিওয়াল আরো বলেন- দেশের জন্য সবথেকে বড় ভয়ঙ্কর জিনিস হলো মোদী ও অমিত শাহ। তাই আমি মোদী ও অমিত শাহের বিরুদ্ধে লড়াই করছি।

কেজরিওয়ালের মতে দেশের প্রধানমন্ত্রী মোদী দেশের জন্য সবথেকে বড় বিপদ। তাই দেশকে বিপদ মুক্ত করতে মোদী ও অমিত শাহকে ক্ষমতা থেকে সরাতে হবে। এই জন্য নাকি কেজরিওয়াল লড়াই করছেন। পাকিস্থানের মিডিয়ার কাছে হিরো হয়ে থাকা কেজরিওয়াল এখন নিজেকে দেশভক্ত বলে গণ্য করছেন।

স্মরণ করিয়ে দি, এটা সেই কেজরিওয়াল যিনি সার্জিক্যাল স্ট্রাইক ইস্যুতে পাকিস্থানের সাথে দাঁড়িয়ে ছিলেন। এয়ার স্ট্রাইকের পর সেনার কাছে প্রমান চেয়েছিলেন এই কেজরিওয়াল। পাকিস্থানের মিডিয়ার কাছে হিরো হয়ে ছিলেন কেজরিওয়াল। এখন হয়তো কেজরিওয়াল বলবেন যে উনি সার্জিক্যাল স্ট্রাইকের প্রমান চেয়েছিলেন সেটাও দেশের স্বার্থে, এয়ার স্ট্রাইকে পাকিস্থানের সাথে শুরু মিলিয়েছিলেন সেটাও দেশের স্বার্থে। এমনকি দেশের সম্পত্তিকে লুটে নেওয়ার কাজকেও উনি দেশের স্বার্থে বলে চালিয়ে দেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.