ভিডিও: মাঝব্যাটে বল ডিফেন্স করলেন ব্যাটসম্যান, পায়ে লাগেনি তবু LBW-র আবেদন, এত খারাপ DRS নিতে আগে কখনও দেখেছেন?

হঠাৎ করে নিচু হয়ে যাওয়া বল তত্পরতার সঙ্গে মাঝব্যাটে ডিফেন্স করেন ব্যাটসম্যান। তবে সবাইকে চমকে দিয়ে এলবিডব্লিউ-র আবেদন জানান বোলার। উইকেট নেওয়ার প্রত্যাশায় বোলারদের মাঝে মধ্যেই ডিআরএস নেওয়ার ক্ষেত্রে বাড়তি আগ্রহ থাকে। তবে বাকি ফিল্ডাররা, এমনকি অধিনায়কও এমন অযৌক্তিক আবেদনে সঙ্গ দেবেন বোলারের, এমনটা আশা করা মুশকিল ক্রিকেটপ্রেমীদের পক্ষে।

অথচ বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড সিরিজের চতুর্থ টি-২০ ম্যাচে এমনই ঘটনার সাক্ষী থাকে ক্রিকেটবিশ্ব। কিউয়ি ব্যাটসম্যান উইল ইয়ং বাঁ-হাতি স্পিনার নাসুম আহমেদের হঠাৎ করে নিচু হয়ে যাওয়া বলে দক্ষতার সঙ্গে মাঝব্যাটে ডিফেন্স করেন। সঙ্গত কারণেই আম্পায়ার বোলারের এলবিডব্লিউ-র আবেদনে কান দেননি। সবাইকে অবাক করে বাংলাদেশ অধিনায়ক মাহমুদুল্লাহ রিভিউয়ের আবেদন জানান।ট্রেন্ডিং স্টোরিজ

টেলিভিশন রিপ্লেতে স্পষ্ট হয়ে যায় যে, ব্যাটসম্যান বলটিকে যথাযথ ডিফেন্স করেছেন ব্যাট দিয়ে এবং তা প্যাড বা বুট, কোথাও লাগেনি। বাংলাদেশকে এভাবে রিভিউ নষ্ট করতে দেখে ধারাভাষ্যকাররাও অবাক। বিশেষ করে উইকেটকিপার কীভাবে এমন ডিআরএস নেওয়ার ক্ষেত্রে বোলার ও ক্যাপ্টেনকে সমর্থন করলেন, তা বুঝে ওঠা সত্যিই মুশকিল।

সব মিলিয়ে বাংলাদেশের নেওয়া এই রিভিউটিকে ক্রিকেটের ইতিহাসের অন্যতম খারাপ ডিআরএস আখ্যা দিলেও ভুল বলা হবে না মোটেও।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.