Legends League Cricket: ইডেনে সৌরভদের ম্যাচে আনার চেষ্টা হচ্ছে অমিতাভকে


ইডেনে ফের ব্যাট হাতে দেখা যাবে সৌরভ গঙ্গোপাধ্যায়কে। আগামী ১৬ সেপ্টেম্বর ‘লেজ়েন্ডস লিগ ক্রিকেট’-এর প্রীতি ম্যাচে খেলতে দেখা যাবে প্রাক্তন অধিনায়ককে। সব কিছু ঠিকঠাক চললে সে দিন ইডেনে দেখা যেতে পারে বলিউডের কিংবদন্তিকেও।

তিনি কে? না, স্বয়ং অমিতাভ বচ্চন। ‘লেজ়েন্ডস লিগ ক্রিকেট’ (এলএলসি)-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর অমিতাভ। তাই তাঁকে ওই দিন ইডেনে হাজির করানোর চেষ্টা চলছে। ধুমধামের সঙ্গে সৌরভদের ম্যাচ করার কথা ভাবা হচ্ছে বলেই ‘বিগ বি’ এসে পড়লেও অবাক হওয়ার থাকবে না। বুধবার কলকাতায় দু’দফায় বৈঠক করলেন সংগঠকেরা। সৌরভ নিজে একটি অনুষ্ঠানে ব্যস্ত ছিলেন। সেই হোটেলেই সংগঠকেরা বৈঠক করেন সৌরভ, তাঁর দাদা স্নেহাশিস এবং বন্ধু সঞ্জয় দাসের সঙ্গে। এর পর বিকেলে আর এক দফা বৈঠক হয় সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়ার কক্ষে। সেখানে ম্যাচের নানা বিষয় নিয়েই আলোচনা হয়েছে। ঠিক হয়েছে, টিকিটের দাম খুব বেশি করা হবে না। উদ্দেশ্য, যত বেশি সম্ভব মানুষ মাঠে আসতে পারেন। অলনাইনে যে ভাবে টিকিট বিক্রি করা হয় আন্তর্জাতিক ম্যাচের জন্য, সেই প্রথা মেনেই টিকিট বিক্রি হবে।

১৬ তারিখে সৌরভ নামছেন বলে সেই ম্যাচের আগ্রহ তুঙ্গ থাকবে বলেই আশা করা হচ্ছে। সৌরভের সেই ন্যাটওয়েস্ট জয়ী টিমের অনেক সদস্যই থাকছেন। ‘ইন্ডিয়ান মহারাজাস’ দলের নেতৃত্ব দেবেন সৌরভই। সেই দলে থাকছেন বীরেন্দ্র সহবাগ, হরভজন সিংহ, জাহির খান, মহম্মদ কাইফেরা। পার্থিব পটেল, ইরফান পাঠান, ইউসুফ পাঠান, আর পি সিংহ, অশোক ডিন্ডারাও আছেন। প্রতিপক্ষ ‘ওয়ার্ল্ড জায়ান্টস’ দলও কোনও অংশে পিছিয়ে নেই তারকা উপস্থিতিতে। যেমনসৌরভ ওপেন করলে, বল হাতে তাঁকে প্রথম ওভারটি কে করতে পারেন? না, ডেল স্টেন! উল্টো দিক থেকে ছুটে আসতে পারেন মিচেল জনসন। নেতৃত্ব দেবেন অইন মর্গ্যান। সঙ্গে থাকছেন জাক কালিস, মুথাইয়া মুরলীধরন, শেন ওয়াটসন, জন্টি রোডসরা। ১৬ তারিখ প্রীতি ম্যাচ হলেও লিগের আরও দু’টি ম্যাচ হবে ইডেনে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.