পথ হারালেন কার্তিক আরিয়ান, সাহায্য করার আগে তারকার সঙ্গে সেলফি পুলিশকর্মীর!

একেই হয়ত বলে খ্যাতির বিড়ম্বনা! গাড়ি চালাতে চালাতে পথ হারিয়েছিলেন কার্তিক আরিয়ান।পঞ্চগনি অঞ্চলে ভুল রাস্তায় এসে পড়ে যখন এদিক ওদিক ফেরার পথ খুঁজছেন, সেই সময়ে সঠিক রাস্তা দেখানোর বদলে তাঁর সঙ্গে সেলফি তুললেন কর্তব্যরত পুলিশকর্মীরা! তাও আবার তারকার চশমা খুলিয়ে। ঘটনায় যারপরনাই হতভম্ব ‘লাভ আজ কাল’-এর নায়ক নিজেও! গোটা ব্যাপারটির ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

প্রথম থেকেই শুরু করা যাক গোটা বিষয়টি। ভিডিওতে দেখা যাচ্ছে গাড়ির চালকের আসনে বসে ইতিউতি চাইছেন কার্তিক। দৃশ্যতই স্পষ্ট, কী করবেন বুঝে উঠতে পারছেন না তিনি। ভিডিয়োটি যিনি তুলছেন সেই ব্যক্তি কার্তিককে জিজ্ঞেস করেন কোথায় যাচ্ছেন তিনি। গাড়ি ঘোরাতে ঘোরাতেই নায়কের জবাব, ‘আগের মোড় থেকে ঘুরে যাওয়ার কথা ছিল। ভুল করে…’ এরপরেই বলি-অভিনেতা লক্ষ্য করেন এই অবস্থাতেও তাঁর ভিডিও করছেন ওই ব্যক্তি। তা দেখে অবাক হয়েও হেসে ফেলে নায়কের সলজ্জ মন্তব্য, ‘আরে দাদা আপনিও…ধুর!’ তারপরেই ক্যামেরার পিছনে থাকা ওই ব্যক্তির উদ্দেশে হাসতে হাসতে কার্তিকের প্রশ্ন ‘ ও দাদা, কেন বলুন তো সবাই আমাকে ফলো করছে?

এমন সময় বলি-নায়ককে দেখে তাঁর কাছে এগিয়ে যান সেখানকার কয়েকজন কর্তব্যরত পুলিশকর্মী। সঠিক রাস্তা বাতলে দেওয়ার আগেই মুখের মাস্ক খুলে, পকেট থেকে মুঠোফোন বের করে কার্তিকের সঙ্গে সেলফির আবদার করেন তাঁরা। শুধু তাই নয়, কার্তিককে সানগ্লাসও খুলতে ‘নির্দেশ’ দেন তিনি। পুলিশের ওই ব্যবহারে ভ্যাবাচ্যাকা খেয়ে গেলেও পোজ দেন অভিনেতা। অবশ্য সৌজন্যতার খাতিরে তারকাকে ‘শ্যুটিংয়ের দেরি হয়ে যাচ্ছে কি না’ জিজ্ঞেস করতেওঁ ভোলেননি পুলিশকর্মীরা। এদিকে এই গোটা কাণ্ড দেখে যিনি এই ভিডিয়ো তুলছিলেন তিনি ততক্ষণে বেদম হাসতে শুরু করছেন। সেই হাসি পৌঁছেছে কার্তিকের কানেও। হালকা হাসির রেশ দেখা গেল তাঁর মুখেও। শেষমেশ অবশ্য কার্তিককে সঠিক রাস্তা দেখিয়েও দেন পুলিশকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.