Happy birthday Shah Rukh Khan: ৫৬-য় পা দিলেন বলিউড বাদশা, আরিয়ানের জন্য জন্মদিনের পরিকল্পনা বদল শাহরুখের!

 গত মাসের ২ তারিখেই এনসিবির হাতে আটক হয়েছিল আরিয়ান খান। 

আজ ২রা নভেম্বর। ক্যালেন্ডারের পাতার এই দিনটা ভারতবর্ষের কয়েক কোটি মানুষের জন্য খুব স্পেশ্যাল, কারণ আজ তাঁদের প্রিয় তারকার জন্মদিন। এদিন ৫৬-য় পা দিলেন বলিউডের ‘কিং অফ রোম্যান্স’। রাজ, রাহুল থেকে কখনও কবীর খান কিংবা মোহন ভার্গব- সিলভার স্ক্রিনের সব চরিত্র জীবন্ত হয়ে উঠেছে শাহরুখের অভিনয় গুণে। এর পাশাপাশি অভিনেতার মায়বী চাউনি, গালের ডিম্পল কিংবা মিষ্টি হাসিতে আজও ফিদা ষোড়শীর হৃদয়। হাঁটুর বয়সী মেয়েরাও তাঁকে নিয়ে স্বপ্ন দেখে, তিনি হাজার হাজার তরুণীর বুকের ধুকপুকানি বাড়িয়ে দেন নিমেষে। 

তবে অনন্য বছরের থেকে এই বছর শাহরুখের জন্মদিনটা একদম আলাদা। সদ্যই বড় ছেলে আরিয়ান খানের নাম মাদককাণ্ডে জড়ানোর নানান প্রশ্নবাণে বিদ্ধ হয়েছেন শাহরুখ খান। ছেলেমেয়েকে মানুষ করতে তিনি ব্যর্থ হয়েছেন এমন অভিযোগ এনেছেন কেউ, অনেকে আবার কঠিন সময়ে প্রিয় তারকার পাশে দাঁড়িয়েছেন। কাকতালীয়ভাবে শাহরুখের জন্মদিনের দিনই ক্রুজ ড্রাগ পার্টি কাণ্ডেরও একমাস পূর্তি। ২রা অক্টোবর গোয়াগামী প্রমোদতরী থেকে আটক হয়েছিল আরিয়ান খান। ট্রেন্ডিং স্টোরিজ

এবছর জন্মদিনটা কোথায় কাটাবেন শাহরুখ? আদৌও কোনও সেলিব্রেশন হবে? শাহরুখ-গৌরীর পরিচিতমহল সূত্রে খবর, মাসকয়েক আগে থেকে আলিবাগের আলিশান বাড়িতে শাহরুখের জন্মদিনটা সেলিব্রেট করবার প্ল্যান করে রেখেছিলেন তারকা দম্পতি। আব্রামেরও তেমনই ইচ্ছা ছিল। কিন্তু সব প্ল্যানিং নাকি ভেস্তে গিয়েছে গত একমাসের ঘটনার ঘনঘটায়। আলিবাগ যেতে হলে কোলাবা থেকে জলপথে রওনা দিতে হবে শাহরুখ-গৌরীদের। পাপারাতজিদের ভিড় মন্নতের বাইরে সারাক্ষণ লেগে রয়েছে। এই অবস্থায় কোনওভাবেই আরিয়ানকে নিয়ে আলিবাগে যাওয়ার রিস্ক নিতে রাজি নন শাহরুখ। তাই মন্নতেই ঘরোয়াভাবে জন্মদিনটা কাটাবেন তিনি। সূত্রের খবর, আরিয়ানের জেলমুক্তির পর হাসি ফুটেছে শাহরুখের মুখে। শুভাকাঙ্ক্ষীদের  সঙ্গে ফোনে কথা বলছেন, মেসেজের জবাবও দিয়েছেন। তবে এখনই কাউকে মন্নতে আসতে বারণ করেছেন শাহরুখ, ছেলেকে পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে নেওয়ার জন্য একটু সময় দিতে চান তিনি। 

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.