নায়িকার ‘অন্য কাজ’ আছে, টলিউডি হিরোয়িনের ‘ডেট’ পেল না বসিরহাট

বাতিল হয়ে গেল বসিরহাট লোকসভা এলাকার তৃণমূলের যাবতীয় কর্মীসভা। কারণ নায়িকা প্রার্থী নুসরত জাহানের সময় নেই। মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর একদিন মধ্যমগ্রামের পার্টি অফিসে গিয়েছিলেন নুসরত। সেখানে টলিপাড়ার হিরোইন গোলাপি শাড়ি পরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাৎ পর্ব সেরেছিলেন। দলের পক্ষ থেকে তাঁকে জানিয়ে দেওয়া হয়েছিল, ১৯ মার্চ বসিরহাট লোকসভার অধীন পাঁচটি বিধানসভায় কর্মীসভা হবে। হাড়োয়া, মিনাখা, সন্দেশখালি, বসিরহাট দক্ষিণ ও বাদুড়িয়া বিধানসভায় কর্মীসভা ডাকা হয়েছিল একই দিনে। যার প্রস্তুতি তৃণমূলের নেতাকর্মীরা শুরু করে দিয়েছিলেন জোর কদমে। জানানো হয়েছিল, হিঙ্গলগঞ্জ ও বসিরহাট উত্তরের কর্মী সম্মেলন হবে পরবর্তী সময় বিবেচনা করে। কিন্তু শনিবার সকালে পাঁচ বিধানসভা এলাকার নেতাদের জানানো হয়েছে আপাতত বাতিল হচ্ছে কর্মী সম্মেলন। কেন?

জানা গিয়েছে ১৯ মার্চ বিশেষ কাজে নয়াদিল্লি যাচ্ছেন (রাজনৈতিক কাজে নয়) নুসরত জাহান। তাই আপাতত কর্মীসভা বাতিল করা হল, ভবিষ্যতে প্রার্থীর সঙ্গে কথা বলে উত্তর ২৪ পরগনা জেলা নেতৃত্ব কর্মী সম্মেলনের দিনক্ষণ ঠিক করবেন। বসিরহাট লোকসভা কেন্দ্রের এক তৃণমূল বিধায়ক জানিয়েছেন, আমাদের বলা হয়েছে আপাতত কর্মী সম্মেলন হবে না। প্রার্থীর অসুবিধা রয়েছে। আবারও কর্মী সম্মেলনের দিন ঠিক হলে তা জানিয়ে দেওয়া হবে।

প্রসঙ্গত, তৃণমূল কংগ্রেসের ঘরানা অনুযায়ী লোকসভা বা বিধানসভা নির্বাচন ঘোষণা হলে সংশ্লিষ্ট এলাকাগুলিতে কর্মী সম্মেলন করা হয়। যেখানে প্রার্থীদের সঙ্গে নিচুতলার কর্মীদের পরিচয়পর্ব সারা থেকে শুরু করে ভোট প্রচার তথা যাবতীয় খুঁটিনাটি বিষয় নির্দেশ দেওয়া হয় কর্মীদের। আপাতত, টলিউডের নায়িকার ব্যস্ত স্কিডিউলের কারণে তৃণমূলের কর্মী সম্মেলন বাতিলের খাতায়।

নীল রায়

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.