বাংলার মেয়ে অপরাজিতার ‘চৌকিদার ভিডিও’ দেখে প্রশংসা করলেন প্রধানমন্ত্রী মোদী! গর্বিত হলেন এলাকাবাসী।

আমিও চৌকিদার, এই ট্যাগ এখন প্রত্যেক রাষ্ট্রবাদীর নামের আগে লাগতে শুরু হয়েছে। তবে শুধু রাষ্ট্রবাদী, হিন্দুত্ববাদী, বিজেপি কার্য্যর্তাদের নামের আগে নয়ই সাধারণ মানুষও এই দলে সামিল হয়েছে। দেশের নানা প্রান্তের মানুষ ‘ম্যায় ভি চৌকিদার’ এই ইস্যুতে ভিডিও তৈরি করে প্রধানমন্ত্রী মোদীজিকে ট্যাগ করতেও শুরু করেছেন। এমনকি প্রধানমন্ত্রী মোদী সেই টুইট দেখে রিটুইটও করছেন যা নিয়ে তোলপাড় শুরু হয়েছে। প্রধানমন্ত্রী রিটুইট করায় দেশের যুব সমাজের মধ্যে এই ইস্যুতে ভিডিও করার প্রবণতাও লাগাতার বাড়ছে।

সম্প্রতি এই নিয়ে পশ্চিমবঙ্গের এক কন্যা অপরাজিতাও টুইট করেছিলেন। টুইটে অপরাজিতা যে ভিডিও দিয়েছিলেন তা প্রধানমন্ত্রী মোদীর মনকে আকর্ষণ করে ফলস্বরূপ প্রধানমন্ত্রী মোদী অপরাজিতার টুইট রিটুইট করেন। ভিডিওতে অপরাজিতা তার ছাত্রছাত্রীদের মুখ দিয়ে বলা ‘ম্যায় ভি চৌকিদার’ শ্লোগান পোষ্ট করেছেন। অপরাজিতা রায় নদীয়া জেলার কল্যাণী সীমান্তের ৫ নাম্বার ওয়ার্ডের বাসিন্দা।

অপরাজিতার তৈরি সেই ভিডিও উপরে পাঠকদের জন্য দেওয়া হয়েছে। অপরাজিত  কল্যাণী ইউনিভার্সিটি MA করছেন। লক্ষণীয় বিষয় এই যে উনার বাবা অসিত রায় TMC এর প্রাক্তন কাউন্সিলার। জানিয়ে দি, অপরাজিতার এই টুইট দেখার পর এলাকার মানুষজন ভিড় করে অপরাজিতার সাথে দেখা করেন। রানাঘাট লোকসভার বিজেপি কনভেনার স্বপন দাম নিজে গিয়ে অপরাজিতার সাথে দেখা করে তাকে অভিনন্দন জানান। সমাজ নিয়ে সচেতন এই কন্যার উপর গর্ব প্রকাশ করেছে এলাকার মানুষজন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.