ভোটের আগে তৃণমূলের বিভিন্ন সংগঠন থেকে ১০ হাজার কর্মী সমর্থক যোগদান করল বিজেপিতে। লোকসভা ভোটের আগে এই দলবদল হওয়ায় জেলাতে বিজেপি শক্তি অনেকটাই বৃদ্ধি হল বলে ধারণা বিজেপি দলের। আজ ইসলামপুর ব্লকের পাঞ্জিপাড়া এলাকায় বিজেপির একটি পথ সভা অনুষ্ঠিত হয়। এই সভাতে উপস্থিত ছিলেন রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী সহ অন্যান্য জেলার নেতারা। বিজেপি প্রার্থীর হাত থেকে তারা দলীয় পতাকা তুলে নেন।

সদ্য বিজেপিতে যোগ দেওয়া পাঞ্জিপাড়ার তৃণমূলের অঞ্চল কমিটির সদস্য সমরকাঞ্জি লাল জানিয়েছেন, তৃণমূল কংগ্রেসের জন্মলগ্ন থেকে আমরা এই দলের সাথে যুক্ত ছিলাম। কিন্তু দলের নিয়মনীতির অবনতির জন্য এবং এখানকার নেতৃত্ব ও জেলা নেতৃত্বরা যেভাবে আমাদের উপর আচরণ করছে সেই জন্যই আমরা তৃণমূল দল ছেড়ে প্রায় ১০ হাজার জন বিজেপিতে যোগদান করেছি।

অন্যদিকে, বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী জানিয়েছেন, জেলার তৃণমূলের যারা বিভিন্ন সংগঠনে ছিলেন তারা নরেন্দ্র মোদীর নেতৃত্বে যেমন ভারতবর্ষে বিকাশ হচ্ছে, উন্নতি হচ্ছে তা দেখে তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করেছে। পাশাপাশি তিনি আরও বলেন, তৃণমূল কংগ্রেস একনায়কতন্ত্র, গণতন্ত্রহীনতা এবং তৃণমূল কংগ্রেসের নেতাদের খাওয়াখায়ি এই সমস্ত বিষয়ে বীতশ্রদ্ধ হয়ে তারা আজ বিজেপি দলে যোগ দিলেন।

অপরদিকে পাঞ্জিপাড়ার তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি ফিরোজ খান বলেন, মিথ্যা কথা বলছে বিজেপি। কেউ আমাদের দল ছেড়ে বিজেপিতে যায়নি।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.