“শাহরুখ খান মমতার ঘনিষ্ট তাই তার ছেলেকে গ্রেফতার করা হয়েছে”, তৃণমূল সাংসদ সৌগত রায় উবাচ।

কয়েকদিন আগেই গ্রেফতার করা হয়েছে শাহরুখ-পুত্র আরিয়ান খানকে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে উত্তাল দেশ। এইরকম ঘোরতর পরিস্থিতিতে কার্যত বিস্ফোরক মন্তব্য করে বসেছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। বৃহস্পতিবার এই রাজনীতিবিদ বলেছেন, শাহরুখ খান মমতা বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ। সেই কারণেই তাঁর ছেলের উপর কোপ নিয়ে এসেছে বিজেপি।

তবে এই প্রথম নয়, এর আগেও সৌরভ গাঙ্গুলিকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন সৌগত রায়। গতবছর নভেম্বর মাসে তিনি বলেছিলেন, সৌরভ গাঙ্গুলি বড়লোকের ছেলে গরিবদের পাশে তিনি কখনও দাঁড়াবেন না। তিনি বিভিন্ন সময়ে ইচ্ছাকৃতভাবে বিতর্কিত মন্তব্য করে নিজেকে শিরোনামে আনতে পচ্ছন্দ করেন বলেই মনে করেন রাজনৈতিক মহলের একাংশ।

শাহরুখের ছেলের গ্রেফতার প্রসঙ্গে মুখর তৃণমূল নেতা

মমতা বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ হ‌ওয়ার জন্য‌ই আরিয়ান গ্রেফতার।এই বিষয়টি উড়িয়ে দেওয়া যায় না বলে মত প্রকাশ করেছেন সৌগতবাবু। তিনি আরও বলেন, এর আগে আদানিদের মুদ্রা পোর্টে একটি মাদক কেলেঙ্কারি ধরা পড়েছিল। তখন আদানিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়নি বলে অভিযোগ তাঁর। তবে, এক্ষেত্রে মমতা বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ বলেই গ্রেফতার করা হয়েছে আরিয়ান খানকে? কার্যত সেই প্রশ্নই ছুঁড়েছেন দমদমের সাংসদ। কেন্দ্র ইচ্ছে করেই মমতার ঘনিষ্টদের টার্গেট করছে বলে মত সৌগত রায়ের

এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার পাল্টা বলেছেন, অভিযোগের সপক্ষে নিশ্চয় ওনার হাতে প্রমাণ রয়েছে। সেটা পেশ করার দাবি জানিয়েছেন তিনি। পাশাপাশি বাংলার ব্রান্ড আম্বাসেডরের ছেলে নেশা করে পুলিশের হাতে ধরা পড়েছে এবং তদন্তের পর খুব তাড়াতাড়ি সমস্ত তথ্য সামনে আসবে বলে মনে করছেন বিজেপির রাজ্য সভাপতি। তবে মাদক কাণ্ডে প্রতিহিংসার রাজনীতির অভিযোগ তুলেছে তৃণমূল! এমনটাই অভিমত প্রকাশ করেছে রাজনৈতিক মহল।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.