হিন্দু সংহতির উদ্যোগে রামনবমী উপলক্ষ্যে রাম-সীতার পুজোর পাশাপাশি বিশাল শোভাযাত্রার আয়োজন করে উত্তর ২৪ পরগনার বনগাঁয়।রবিবার সেই মিছিলে পা মেলালেন বনগাঁ লোকসভাকেন্দ্রের বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর, জেলার বিজেপির সহসভাপতি দেবদাস মণ্ডল, হিন্দুসংহতির জেলা সভাপতি অজিত অধিকারী, বিজেপির জেলা সহ-সম্পাদক রাজর্ষি বিশ্বাস। প্রথমবার রাম নবমীর মিছিলে যোগদিয়ে উচ্ছ্বসিত বিজেপি প্রার্থী।হিন্দু সংহতি পক্ষ থেকে রাজ্যের বিভিন্ন প্রান্তে উদযাপিত হচ্ছে রাম নবমী। নেতৃত্বে বিজেপি নেতৃত্ব৷ 

রাম নবমী উপলক্ষ্যে রবিবার বনগাঁর রামনগর এলাকায় পুজো ওশোভাযাত্রার আয়োজন করা হয়। বনগাঁর আরএস ক্লাবের মাঠ থেকে বিশাল শোভাযাত্রা শুরু করে হিন্দু সংহতি। মাথায় গেরুয়া কাপড় বেঁধে, গেরুয়া পতাকা নিয়ে ‘জয় শ্রীরাম’ ধ্বনি তুলে মিছিলে পা মেলান প্রচুর সংখ্যক বিজেপি কর্মী সমর্থক ও হিন্দুসংহতিরসদস্যরা। মিছিলে পা মেলালেন বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর, বিজেপির সহ-সভাপতি দেবদাস মণ্ডল।কোনও রকম অপ্রীতিকর ঘটনা এড়াতে মিছিলে প্রচুর পুলিশকর্মী মোতায়েন করা হয়েছিল। ছিলেন সিভিক ভলান্টিয়ররাও।

এদিন মিছিল থেকেই বিজেপি প্রার্থী বলেন, ‘হিন্দু হয়ে রাম নবমী পালন করব, এটাই তো স্বাভাবিক। এতে অবাক হওয়ার মতো কিছুই হয়নি।’ আরএস ময়দান থেকে বনগাঁ ১ নম্বর গেট পর্যন্ত মিছিলে হেঁটেছেন শান্তনু ঠাকুর।শোভাযাত্রাটি বনগাঁ মতিগঞ্জরবীন্দ্রপার্ক হয়ে গোটা বনগাঁশহর পরিক্রমা করে রামনগর রোডের মুখে গিয়ে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.