পুরুলিয়া: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মহিলা সহকর্মীর সাথে সহবাস করার অভিযোগে গ্রেফতার বিদুৎ বিভাগের ডিভিশনাল ইঞ্জিনিয়ার। আজ তাকে জেলা আদালতে তোলা হবে।

পশ্চিমবঙ্গ রাজ্য বিদুৎ নিগম সংস্থার ঝালদা বিদুৎ বিভাগের মহিলাকর্মী সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার ঝালদা থানায় গত ১২ তারিখ লিখিত অভিযোগ করেন ঝালদা পশ্চিমবঙ্গ রাজ্য বিদুৎ নিগম সংস্হার কর্মী ডিভিশনাল ইঞ্জিনিয়ার শুরুদ ইকবাল বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করে। গর্ভবতী হয়ে পড়ায় বিয়ের কথা বললে ধর্ম পরিবর্তন করার জন্য চাপ দিতে শুরু করেন। আমি ধর্ম পরিবর্তন করতে অস্বীকার করি তখন চায়ের সাথে গর্ভপাতের ঔষধ খাইয়ে দেয়। পরে পুরুলিয়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা হয়। আমি গত মার্চ মাস থেকে সম্পর্ক বিচ্ছিন্ন করি। কিন্তু বার বার আমাকে সম্পর্ক রাখার জন্য চাপ দিতে থাকে। গত ১২ তারিখ সুরুদ ইকবাল ও তার স্ত্রী রহনুমা খান আমার অফিসে আসে এবং আমার অফিসের কর্মীদের সামনে মারধোর ও গালাগালি করে খুন করার হুমকি দিতে শুরু করেন।

অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ডিভিশনাল ইঞ্জিনিয়ার শুরুদ ইকবালকে গতকাল রাতে গ্রেফতার করে ঝালদা থানার পুলিশ। তার বিরুদ্ধে ধর্ষণ সহ একাধিক ধারায় মামলা রুজু করেন।

https://epaper.sangbadpratidin.in/epaper/m/471875/5f890a98ac516

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.