ব্রেকিং খবর: মমতার ভীত নাড়াতে ফের রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী, করবেন চার চারটি জনসভা

ফুল পাওয়ারে রাজ্যে প্রচারে নেমেছে বিজেপি (Bharatiya Janata Party)। রাজ্যের নেতাদের তো বিশ্রাম নেইই, কেন্দ্রীয় নেতৃত্ব প্রায় দিনই রাজ্যে আসছেন মমতার কুশাসন থেকে বাংলাকে রক্ষা করতে। আর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) একেবারে কার্পেট বোম্বিং এর মত ধুয়াধার প্রচার চালিয়ে যাচ্ছেন এরাজ্যে।

গত ২৪ তারিখ এরাজ্যে দুটো জনসভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রথম সভা করেন বীরভূমের বোলপুরে, আর দ্বিতীয় সভা করেন রানাঘাটে। দুটো সভায় ঐতিহাসিক হয়েছিল। কিন্তু সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছিল রানাঘাটের তাহেরপুরের সভা। তাহেরপুরের সভায় ভিড় দেখে আপ্লুত হয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রাজয়বাসীকে ধন্যবাদ জানিয়েছিলেন।

গতকাল বারাণসী তে রোড শো করে আরও আবেগাপ্লুত হয়েছেন প্রধানমন্ত্রী। গতকালের রোড শো এর পর আজ বারাণসী আসন থেকে মনোনয়ন জমা দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখান থেকে উনি মধ্যপ্রদেশে সভা করার জন্য উড়ে যান।

বিজেপির সূত্র অনুযায়ী, মধ্যপ্রদেশের সভার পর এরাজ্যে নরেন্দ্র মোদীর জনসভা নিয়ে পরিকল্পনা চলে। এমনিতেই আগামী ২৯ এপ্রিল রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী। ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং এবং শ্রীরামপুরের বিজেপি প্রার্থী দেবাজিৎ সরকারের সমর্থনে সভা করবেন উনি।

তারপর আগামী মাসেই ৫ই মে আবারও রাজ্যে আসবেন প্রধানমন্ত্রী। সেদিনও দুটি সভা করবেন তিনি, মেদিনীপুর এবং ঝাড়গ্রাম এর বিজেপি প্রার্থীর সমর্থনে সভা করবেন তিনি। এরাজ্যে নরেন্দ্র মোদীর এত সভা প্রমান করছে যে, এরাজ্যে এবার মমতা কুশাসন থেকে বাংলাকে বাঁচাতে বদ্ধপরিকর বিজেপি।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.