রাজ্যের ইসলামীকরণ করতে চাইছে তৃণমূল, কংগ্রেস-সিপিএম! ট্যুইট করে প্রমাণ দিলেন বিজয়বর্গীয়

বাংলার নতুন সমীকরণ বাতলে দিলেন বিজেপির মহাসচিব তথা রাজ্য বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। তিনি একটি ট্যুইট করে উদ্বেগ প্রকাশ করেন। তিনি ট্যুইটে লেখেন, ‘পশিমবঙ্গের সমীকরণ!!! পীরজাদা আব্বাস সিদ্দিকি তৃণমূলের উপমুখ্যমন্ত্রী। কংগ্রেস আর সিপিএম জোটের মুখ্যমন্ত্রী আবদুল মান্নান। কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। কোথায় যাচ্ছে বাংলা। এটা বাংলার মানুষকেই ভাবতে হবে।”

প্রসঙ্গত, আসন্ন নির্বাচনের কথা মাথায় রেখে রাজ্যে জোর কদমে প্রস্তুতি চালাচ্ছে শাসক বিরোধী সব দলগুলোই। একদিকে যেমন বিজেপি রাজ্যের ক্ষমতা আসার জন্য মরিয়া। তেমনই তৃণমূল নিজেদের ক্ষমতা ধরে রাখতে যারপরনাই চেষ্টা চালিয়ে যাচ্ছে। এছাড়াও রাজ্যে আবারও ক্ষমতায় ফিরে আসতে চাওয়া কংগ্রেস এবং বামেরা পীরজাদা আব্বাস সিদ্দিকীর সঙ্গে জোট করার জন্য উঠেপড়ে লেগেছে।

কৈলাস বিজয়বর্গীয়র এই ট্যুইটে তিনি পরোক্ষ ভাবে বলতে চেয়েছেন যে, তৃণমূল, কংগ্রেস আর সিপিএম মিলে রাজ্যের ইসলামীকরণ করতে চাইছে। আর সেই কারণে আবদুল মান্নান, পীরিজাদা আব্বাস সিদ্দিকী আর ফিরহাদের মতো মুসলিম নেতাদের নিয়ে এত মাতামাতি করছে।

কৈলাস বিজয়বর্গীয়র ট্যুইটের প্রতিক্রিয়া দিয়ে কংগ্রেসের সাংসদ তথা রাজ্য কংগ্রেসের সভাপতি অধীর চৌধুরী বলেন, ‘বিভাজনের রাজনীতিতে মেতেছে বিজেপি। ওদের মজ্জায় রয়েছে এই বিভাজনের রাজনীতি। মুসলিমরাও ভারতীয়। সবার মতো ওদেরও সমান অধিকার রয়েছে। বিজেপি ভোটের কারণে হিন্দু-মুসলিমদের ভাগ করতে চাইছে।”

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.