বিজেপির বাউন্সার আটকানোর মতো ক্ষমতা নেই দিদির, বললেন দিলীপ ঘোষ

বিজেপি যে ধরণের বাউন্সার দিচ্ছে তা আটকানোর মতো ক্ষমতা দিদির নেই বা ওনার দলের কারও নেই। রায়গঞ্জে দলীয় প্রার্থীর সমর্থনে প্রচারে এসে বললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজ সকালে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরীর প্রচারের এসে একথা বলেন তিনি।

দিলীপবাবু বলেন, রাজ্যের মানুষ ভয় কাটিয়ে যত বেরিয়ে আসছে ততই দিদি হতাশায় ভুগছেন। দিদির ভাষণের আবোল তাবল কথা আর কেউ শুনতে চাইছেন না। গতকাল এই রাজ্যে মোদিজির দু’টো সভায় যেভাবে মানুষ এসেছে তাতে মোদিজিকে দেখিয়ে দিয়েছে এই রাজ্যের মানুষ মোদিজির সাথে আছে।
রায়গঞ্জ লোকসভা কেন্দ্র প্রসঙ্গে তিনি বলেন, শহর থেকে গ্রামগঞ্জে যেভাবে বাতাবরণ তৈরি হচ্ছে তাতে এবারের রায়গঞ্জ লোকসভায় আমরাই জিতব।


বিজেপি প্রার্থীর সঙ্গে সেল্ফি তুলছেন এক ভোটার

রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে বড় সভা নিয়ে সাংবাদিকরা দিলীপবাবুকে প্রশ্ন করলে তিনি বলেন, আজকে আমি এসেছি, এরপর কেন্দ্রীয় নেতৃত্ব আসবে তখন রায়গঞ্জে শুধু বিজেপির প্রচার দেখা যাবে, অন্য কোনও দলকে দেখা যাবে না। নরেন্দ্র মোদি, যোগীজি ও অমিত শা’র মধ্যে কেউ এসে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে সভা করবেন। পাশাপাশি দিলীপবাবু বলেন, ২৩ তারিখে ভোট গননা হবে, তাই সেফিন ২৩টি আসনে জয় দিয়ে শুরু করব আমরা।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.