পিংলায় কংগ্রেস এজেন্টকে বের করে দেওয়ার প্রতিবাদ করায় প্রার্থীকেই মারধর

পিংলা বিধানসভার উত্তর শিমলার ৩৩, ৩৪ নম্বর বুথে কংগ্রেস এজেন্ট আয়ুব খানকে ঘাড় ধাক্কা দিয়ে মারতে মারতে বের করে অভিযোগ করলেন কংগ্রেস প্রার্থী মহঃ সাইফুল। তাঁর অভিযোগ, তৃণমূলের আজিজুল খাঁ, কামাল খাঁ ও সফি খাঁ এই ঘটনার সঙ্গে যুক্ত।

দলের এজেন্টকে বের করে দেওয়ার খবর পেয়ে সেখানে জান সাইফুল। তাঁর অভিযোগ, তিনি সেখানে গেলে দেখেন দরজা দিয়ে ইভিএম দেখা যাচ্ছে, পাশের জানালাও খোলা। স্কুলের ভিতরে ৪০/৫০ জন তৃণমূলের লোক বসেছিল।

প্রতিবাদ করলেও সিআরপিএফ জওয়ান চুপ করে দাঁড়িয়ে থাকে। এর কারণ হিসাবে তাঁর অভিযোগ, ’আগের দিন রাতে মদ, মাংস খাইয়েছিল তৃণমূলের লোকেরা।’

অভিযোগ, প্রতিবাদ করায় সাইফুলকে ঐ স্কুলের ভিতরে ঢুকে সিআরপিএফ জওয়ানদের সামনেই মারধর করে তৃণমূলের মহব্বত চৌধুরী, মজুর চৌধুরী ও শেখ বরকত এর নেতৃত্বে তৃণমূলের গুণ্ডাবাহিনী।

পরে সিআরপিএফের দায়িত্বপ্রাপ্ত পুলিশ অফিসার এলেও তিনি অপরাধীদের কিছু বলেননি, উল্টে সাইফুলের সাথে দুর্ব্যবহার করেন ও এলাকা ছেড়ে চলে যেতে বলেন বলে অভিযোগ। যদিও ওই অফিসার এবং তাঁর সঙ্গে থাকা জওয়ানদের ব্যাচে কোনো নাম লেখা ছিল না। নাম জিজ্ঞাসা করলে তারা বলতে অস্বীকার করেন বলে জানিয়েছেন সাইফুল। এব্যাপারে কংগ্রেস প্রার্থী মহঃ সাইফুল অভিযোগ জানিয়েছেন।

কুমারেশ রায়

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.