বুথের কাছাকাছি গন্ডগোল করলে গুলি চলবে, লাঠিও চলবে: দিলীপ ঘোষ

এবার ভোটে দিদির পুলিশ থাকবে না, দাদার পুলিশ থাকবে। একবার টিপে দিলে ৩০টা গুলি বের হবে। নাম না করে এভাবেই তৃণমূলের নেতা কর্মীদের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

শুক্রবার জলপাইগুড়ির মাল ব্লকের ওদলাবাড়ি এলাকায় নির্বাচনী জনসভা করেন দিলীপ ঘোষ। সভা থেকে তৃণমূলকে তীব্র আক্রমণ করেন তিনি। বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, আপনি বিদ্যুৎতের বিল দেন, আপনি দুর্গা পূজার চাঁদাও দেন কিন্তু আপনি ভোট দিতে পারবেন না। দিয়েছেন কি? এই হচ্ছে আমাদের পশ্চিমবঙ্গ! নেই কোনও গণতন্ত্র। ভোট আসলে কাউকে দাঁড়াতে দেবে না। নিজেই দাঁড়াবেন ও জিতবে। এবার কিন্তু তা হবে না। এবার দিদির পুলিশ থাকবে না দিল্লি থেকে দাদার পুলিশ থাকবে।

এরপর নিজের নিরাপত্তা কর্মীকে দেখিয়ে দিলীপ ঘোষ বলেন, দেখেছেন দাঁড়িয়ে আছেন হাতে ওটা কি? একবার টিপে দিলে ৩০টা গুলি বের হবে। ফের নাম না করে তৃণমূলের উদ্দেশ্যে বলেন, বাড়ি থেকে খেয়ে আসবেন সোজা শ্মশানে চলে যেতে হবে। যারা গুন্ডা বদমাস আছেন তারা কান খুলে শুনে রাখুন বুথের কাছাকাছি গন্ডগোল করলে গুলিও চলবে, লাঠিও চলবে। কেন্দ্রীয় বাহিনী সব দেখে নেবে। আপনারা সকাল সকাল নিজের ভোট নিজে দেবেন।

সভায় উপস্থিত ছিলেন জলপাইগুড়ি লোকসভার বিজেপি প্রার্থী জয়ন্ত রায়, বিজেপি জেলা সভাপতি দেবাশিষ চক্রবর্তী, বিজেপি জেলা সাধারণ সম্পাদক বাপী গোস্বামী সহ অন্যান্যরা। চা বাগানের প্রচুর শ্রমিক এদিনের সভায় যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.