আপনি মাত্র ৪২ টি আসনে প্রার্থী দিয়েছেন, বিজেপি গোটা ভারতে লড়ছে, তাহলে হিংসা শুধু বাংলাতেই কেন?

ভারতীয় জনতা পার্টি (BJP) এর সর্বভারতীয় সভাপতি অমিত শাহ (Amit Shah) একটি প্রেস কনফারেন্স করে মমতা ব্যানার্জী (Mamata Banerjee) আর তৃণমূল (All India Trinamool Congress) এর উপর আক্রমণ করেন। মঙ্গলবার কলকাতায় অমিত শাহ এর রোড শোয়ে হওয়া তৃণমূলের অত্যাচারের বর্ননা দিয়ে অমিত শাহ বলেন, ‘CRPF যদি না থাকত তাহলে আমি ওখান থেকে বেঁচে ফিরে আসতে পারতাম না।”

প্রেস কনফারেন্সে অমিত শাহ বলেন, এখনো পর্যন্ত গোটা দেশে ছয় দফার নির্বাচন হয়েছে। আর এই ছয় দফার সবকটিতেই শুধুমাত্র পশ্চিমবঙ্গেই হিংসার ছবি দেখা গেছে। উনি বলেন, ‘মমতা দিদি আমি আপনাকে জানাতে চাই। আপনি শুধু ৪২ টা আসনে লড়ছেন আর বিজেপি গোটা দেশে লড়ছে। কিন্তু আপনার রাজত্বেই শুধু হিংসা হচ্ছে। আর এটাই প্রমাণ করছে যে, এগুলো আপনি করাচ্ছেন।

অমিত শাহ বলেন, ‘রোড শোয়ের আগে রাস্তায় লাগানো সমস্ত বিজেপির পোস্টার ব্যানার ছিঁড়ে দেওয়া হয়। রোড শোয়ে অভূতপূর্ব জনসমর্থন দেখা গেছে। ২ঃ৩০ ঘণ্টা পর্যন্ত শান্তিপূর্ণ রোড শো হচ্ছিল। কিন্তু আপনার দল ৩ বার হামলা করেছিল। আর তৃতীয় হামলায় ভাঙচুর চালানো হয়েছে। বোতলে কেরোসিন ঢুকিয়ে আমাদের দিকে ছোঁড়া হয়েছে।”

অমিত শাহ বলেন, ‘সকালে গোটা কলকাতায় চর্চা হয়েছিল যে, ইউনিভার্সিটি থেকে কিছু লোকজন এসে হিংসা ছড়াবে। কিন্তু পুলিশ কোন পদক্ষেপ নেয়নি, আর না কাউকে গ্রেফতার করেছে।” ইশ্বরচন্দ্র বিদ্যাসাগরের মূর্তি ভাঙার বিষয়ে অমিত শাহ বলেন, ‘ ইশ্বরচন্দের মূর্তি একটি ঘরের ভিতরে ছিল। কলেজ বন্ধ ছিল। সব যায়গায় তালা মারা ছিল। তাহলে ওই ঘর কে খুলল? তালাও তো ভাঙা দেখা যায়নি। তাহলে চাবি কার কাছে ছিল? ওই কলেজে তৃণমূলের গুণ্ডারা কবজা করে বসে ছিল।”

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.