বাড়িতে দলীয় পতাকা লাগানোয় বিজেপি নেতাকে মারধর

খানাকুলে এক বিজেপি নেতার বাড়িতে দলীয় পতাকা টাঙ্গানো নিয়ে এলাকায় উত্তেজনা ছড়ালো। ওই বিজেপি নেতাকে ব্যাপক মারধর করা হয়। অভিযোগ তৃণমূলের দিকে। রবিবার রাতে ঘটনাটি ঘটে খানাকুলের অরুনদা অঞ্চলের বিন্দাই এলাকায়। আক্রান্ত বিজেপি নেতার নাম অশোক আদক। এই ঘটনায় তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করা হয়েছে।
জানাগেছে, রবিবার রাতে বিজেপি বুথ সভাপতি অশোক আদক সহ বিজেপি কর্মীরা আসন্ন লোকসভানির্বাচন উপলক্ষে তাঁদের বাড়িতে দলীয় পতাকা লাগান। সেই সময় ১০-১৫ তৃণমূলের দুষ্কৃতী এসে ব্যাপকভাবে মারধর করে বলে অভিযোগ।অরুনদা ২৭৯ নম্বর বুথ সভাপতি অশোক আদককে ধরে তাঁর বাড়ির সামনে রাস্তায় ফেলে লাথি, কিল, চড়-ঘুষি মারতে থাকে। আহত অবস্থায় স্থানীয় মানুষ তাকে প্রথমে খানাকুল স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান পরে শারীরিক অবনতি হলে ওই নেতাকে রাতেই আরামবাগ মহকুমা হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়।

অশোকবাবুকে খুনের হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। এই হামলার ঘটনায় খানাকুল থানায় তৃণমূলের বেশ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। এ বিষয়ে আরামবাগ জেলা বিজেপির সভাপতি বিমান ঘোষ জানিয়েছেন, তৃণমূল কংগ্রেস ভীত-সন্ত্রস্ত। ভোট করলে তারা পরাজিত হবে এই ভয়ে বিজেপি কর্মীদের ওপর হামলা চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.