আরামবাগে প্রচার শুরু করলেন বিজেপি প্রার্থী তপন রায়

বৃহস্পতিবার দিল্লি থেকে বিজেপির প্রার্থী হিসাবে তপন রায়ের নাম ঘোষণা হতেই আরামবাগ লোকসভা কেন্দ্রের বিজেপি কর্মীরা
উচ্ছ্বাসে ফেটে পড়েন। রং তুলি হাতে নিয়ে দেওয়াল লিখনের কাজে নেমে পড়েন তারা। শুরু হয়ে যায় আরামবাগ লোকসভা কেন্দ্রের বিভিন্ন স্থানে বিজেপির প্রার্থী তপন রায়ের সমর্থনে মিছিল ও দেয়াল লিখনের কাজ।

প্রার্থী তপন রায় একটি হাই স্কুলের সহ প্রধান শিক্ষক ছাড়াও রাজনীতিতে পুরনো মুখ হিসাবে পরিচিত। উনি জেলা বিজেপির সাধারণ সম্পাদক ছিলেন, তাই এলাকায় সবার কাছে পরিচিত মুখ। আরামবাগ লোকসভা কেন্দ্রের এই বিজেপি প্রার্থী নিজের এলাকায় ভোট প্রচারে বের হন। এদিন তিনি আরামবাগ হসপিটাল মোড় থেকে আরামবাগ বাজারে কাছে দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে মিছিল করেন। পথে তিনি সবজি বিক্রেতা, ব্যবসায়ী, দোকানদার থেকে শুরু করে পথচারীদের কাছে ভোট প্রার্থনা করেন। সঙ্গে ছিলেন জেলা আরামবাগ সাংগঠনিক সভাপতি বিমান ঘোষ রাজ্য কমিটির সদস্য অসিত কুন্ডু।

আজ প্রথম দিন নিজের কেন্দ্রে নির্বাচনী প্রচারে বেরিয়ে তপন রায় বলেন, এই লোকসভা কেন্দ্রে আমি জিতবো। এই কারণে জিতবো যে, গত ৫ বছর ধরে অপরূপা পোদ্দার মানুষের সঙ্গে কোনও যোগাযোগ করেন না। কোন উন্নয়ন না করে নারদার সঙ্গে যুক্ত হয়ে মানুষের একেবারে হৃদয় থেকে উনি সরে চলে গেছেন। আমাদের ভারতীয় জনতা পার্টি প্রতিটা মানুষের হৃদয়ের মধ্যে চলে এসেছে এবং মানুষ আমাকে জেতাবে। জেতার ব্যাপারে তপনবাবু একশো শতাংশ আশাবাদী।

আরামবাগ জেলা বিজেপির সভাপতি বিমান ঘোষ বলেন, আমি মন থেকে চেয়েছিলাম লোকসভা নির্বাচনের প্রার্থী হিসাবে এইরকম এক ব্যক্তিকে যাকে এলাকার মানুষ চেনে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.