সুন্দরবন এলাকার অনুন্নয়নই মূল ইস্যু বিজেপির অশোক কান্ডারির

 গত পাঁচ বছরে জয়নগর লোকসভা কেন্দ্রের বিভিন্ন প্রান্তে কোনও উন্নয়ন। কেন্দ্রীয় প্রকল্পের ঘর বাড়ি পাওয়া থেকেও সাধারণ মানুষকে বঞ্চিত করা হয়েছে। এছাড়া সুন্দরবন এলাকার নদী বাঁধ নির্মাণ না হওয়া। এই সবকেই প্রচারের হাতিয়ার করছেন জয়নগর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডাঃ অশোক কান্ডারি।
ইতিমধ্যেই তিনি প্রচার শুরু করে দিয়েছেন। বুধবার বাসন্তী ব্লকের বিভিন্ন জায়গায় মূলত হেঁটেই প্রচার সারেন। আজ বাসন্তীর কুলতলি, পালবাড়ি, সোনাখালী ও বাসন্তী বাজার এলাকায় প্রচার করেন এই চিকিৎসক প্রার্থী। তাঁর বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের প্রার্থী তথা বিদায়ী সাংসদ প্রতিমা মণ্ডল ও বামেদের প্রার্থী রাজ্যের প্রাক্তন মন্ত্রী সুভাষ নস্কর থাকলেও এই কেন্দ্র থেকে জয়ের ব্যাপারে আশাবাদী এই বিজেপি প্রার্থী।

এবারই প্রথম রাজনীতির মূল স্রোতে নেমেছেন পেশায় চিকিৎসক অশোক কান্ডারি। মঙ্গলবার সকালে জয়নগরের ধন্বন্তরি কালীবাড়িতে পুজো দিয়ে প্রথম প্রচারের কাজ শুরু করেন অশোকবাবু। মানুষ ভোট দিতে পারলে এই জয়নগর লোকসভা কেন্দ্র থেকে তিনিই জিতবেন বলে দাবি করছেন তিনি। ভোটারদের কাছে তাঁর আবেদন, “দেশকে বাঁচাতে গেলে মোদীজীর হাত শক্ত করতে হবে। আর সেই কারণেই বিজেপিকে ভোট দিতে হবে। আমি আশাবাদী সুন্দরবন এলাকার মানুষজন দেশকে বাঁচানোর লক্ষ্যে আমাকে ভোট দেবেন, যাতে আমি মোদীজিকে এই জয়নগর লোকসভা আসনটি উপহার দিয়ে তার হাত শক্ত করতে পারি।”

ইতিমধ্যেই এই জয়নগর লোকসভা কেন্দ্রে ভোট প্রচারে নেমে পড়েছেন বামফ্রন্ট মনোনীত আরএসপি প্রার্থী কমরেড সুভাষ নস্কর। প্রায় প্রতিদিন এই লোকসভা কেন্দ্রের বিভিন্ন প্রান্তে প্রচার ও কর্মী বৈঠক সারছেন তিনি। তবে, এখনো সেভাবে প্রচারে নামেননি জয়নগর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রতিমা মণ্ডল।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.