শেষ দফাতেও অশান্ত বাংলা! ধারালো অস্ত্র দিয়ে কোপ বিজেপি কর্মীকে, ছোঁড়া হল বোমাও!

লোকসভা নির্বাচন ২০১৯ এর সপ্তম এবং শেষ দফার নির্বাচন আজ। দেশের আজ ৫৯ টি আসনে ভোট গ্রহণ চলছে। পশ্চিমবঙ্গের ৯ টি আসনে আজ ভোট নেওয়া হচ্ছে। আজকে আটটি রাজ্যের ১০.১৭ কোটি ভোটার ৯১৮ জন প্রার্থীর ভাগ্য নির্ধারিত করবে। আর এই ৯১৮ জন প্রার্থীর মধ্যে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর লোকসভা আসনেও ভোট আজকে।

আর আজ সপ্তম এবং অন্তিম দফার ভোটের সময়েও অশান্তির ছবি দেখা দিলো বাংলা জুড়ে। পশ্চিমবঙ্গের দেগঙ্গা নুরনগর পঞ্চায়েত এর ৯০ এবং ৯১ নং পোলিং বুথে বিজেপি কর্মী শিবু ঘোষের উপর তৃণমূলের দুষ্কৃতীরা ধারালো অস্ত্র দিয়ে হামলা করে। শিবু ঘোষকে রক্তাত্ব অবস্থায় বারাসাত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আরেকদিকে বিজেপি প্রার্থী অনুপম হাজরা যাদবপুরের ১৫০/১৩৭ নং বুথে ছাপ্পা ভোটের অভিযোগ তোলেন।অনুপম হাজরা জানান, তৃণমূলের মহিলা কর্মীরা বোরখার আড়ালে এখানে ছাপ্পা ভোট দিচ্ছে। মুখ ঢেকে রাখার জন্য তাঁদের চেনা মুশকিল। আমরা এটার বিরোধিতা করলে তাঁরা হাঙ্গামা শুরু করে দেয়।

আরেকদিকে বসিরহাটে ভোট দিতে যাওয়া ভোটারেরা রাস্তা জ্যাম করে বিক্ষোভ দেখাতে থাকেন। তাঁরা অভিযোগ করে জানান যে, তৃণমূলের গুণ্ডারা তাঁদের ভোট দিতে দেওয়া থেকে বাধা দিচ্ছে। বসিরহাটে বিজেপির প্রার্থী সায়ান্তন বোস জানান, তৃণমূলের গুণ্ডারা ১০০ জন ভোটারকে ভোট দিতে দেয়নি, আমরা এদের ভোট দেওয়ার ব্যাবস্থা করিয়ে দেওয়ার জন্য কমিশনের কাছে অনুরোধ করেছি।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.