সংখ্যাগরিষ্ঠতা পেলে ছয় মাসের মধ্যেই বিধানসভা ভোট করাব বললেন আলুয়ালিয়া, বিজেপিতে যোগ দিল শতাধিক কর্মী

 সিপিএম ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন ১০০ জন কর্মী। বর্ধমানের টাউন হলে কর্মীদের হাতে দলীয় পতাকা তুলে দেন বিজেপি প্রার্থী সুরিন্দর সিং আলুওয়ালিয়া।
তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করে আলুওয়ালিয়া বলেন, ওরা তো ৪২ টি আসনে লড়াই করেই প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছে। আপনারা আমাদের ৪২ এর মধ্যে সংখ্যাগরিষ্ঠ করে দিন মোদী সরকারকে দিয়ে ছয় মাসের মধ্যে বিধানসভা নির্বাচন করিয়ে দেব।

নির্বাচন ঘোষণার দিন কয়েক আগে সিপিএম থেকে বহিষ্কৃত নেতা আইনুল হক বিজেপিতে যোগ দেন। বুধবার আইনুল হকের হাত ধরে শতাধিক সিপিএম কর্মী বিজেপিতে যোগ দেন।

আইনুল হক সিপিএমের সমালোচনা করে বলেন, সবচেয়ে বড় সাম্প্রদায়িক দল হল সিপিএম। যে সব রাজ্যে বিজেপি আছে সেই সব রাজ্যে কোন গন্ডগোল নেই। এখন মানুষের ভাষা বদলে গেছে। মানুষ এখন প্রস্তুত চুপচাপ পদ্মফুলে ছাপ দিতে।

বিজেপি প্রার্থী সুরিন্দর সিং আলুওয়ালিয়া বলেন, এই নির্বাচন দেশের প্রধানমন্ত্রী নির্বাচন। তবে মানুষ এখন বুঝতে পেরে গেছে মানুষকে ভরসা যোগাচ্ছে মোদী। কিন্তু আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী এখনও বুঝতে পারেননি যে ইতিমধ্যেই ঝড় উঠে গেছে। তাই তিনি ৪২ টি আসনে প্রার্থী দিয়েই ভাবছেন প্রধানমন্ত্রী হয়ে যাবেন, অন্যদিকে সিপিএম ও কংগ্রেস ভাবতে শুরু করেছে তাদের জোট ক্ষমতায় আসবে। তারা মানুষের মনের কথা বুঝতে পারেনি। মানুষ বুঝে গেছে মোদী আবার আসবে। তাই এই রাজ্যে যদি বিজেপি ৪২ টি আসনের মধ্যে সংখ্যা গরিষ্ঠতা পায় তাহলে ছয় মাসের মধ্যে মোদী সরকারকে দিয়ে বিধানসভা নির্বাচন করিয়ে দেওয়ার বার্তা দেন আলুওয়ালিয়া।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.