উল্টোডাঙা উড়ালপুলে বিপত্তি, ‘রংবাজি’ শুরু অটো চালকদের

উল্টোডাঙা উড়ালপুলের একাধিক জায়গায় ফাটল দেখা দিয়েছে মঙ্গলবার। যান চলাচল পুরোপুরি বন্ধ করে দেওয়া হয়েছে। যার ফলে ভিআইপি, ইস্টার্ন বাইপাস থেকে সল্টলেকের ভিতরের রাস্তায় ব্যাপক চাপ তৈরি হয়েছে। আর এর মধ্যেই শুরু হয়ে গিয়েছে ‘অটো সন্ত্রাস।’

নিত্য যাত্রীদের একটা বড় অংশের অভিযোগ, রীতিমতো রংবাজি চালাচ্ছেন অটো চালকরা। যেমন ইচ্ছে ভাড়া চাওয়া হচ্ছে। নিত্যযাত্রীদের অনেকেরই আশঙ্কা বুধবার সকাল থেকে এই ‘দাদাগিরি’ আরও বাড়বে।

সিটিসেন্টার -১ থেকে উল্টোডাঙা এমনিতে ভাড়া ১২ টাকা। মঙ্গলবার সন্ধের পর থেকে সেটাই নেওয়া হচ্ছে ২০-২৫ টাকা। করুণাময়ী থেকে উল্টোডাঙা আসতে অটো ভাড়া হাঁকা হয়েছে ৪৫-৫০ টাকা। সল্টলেকের একটি তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মচারী, হুগলির রিষড়ার বাসিন্দা দীপঙ্কর সরকার বলেন, “উইপ্রো খালপাড় থেকে উল্টোডাঙা এসেছি ৬০টাকা দিয়ে। জিজ্ঞেস করায় অটো চালক জবাব দিয়েছেন, যেতে হলে চলুন, নাহলে সাইডে চেপে দাঁড়ান।” ব্যারাকপুর লালকুঠি এলাকার বাসিন্দা ব্যাঙ্ক কর্মী লিপিকা চট্টোপাধ্যায় জানিয়েছেন, লাবনী থেকে উল্টোডাঙা এসেছেন ৪৫ টাকা অটো ভাড়া দিয়ে।

মঙ্গলবার সন্ধের পর থেকে বীভৎস আকার নেয় সল্টলেক। অফিস ছুটির পর দেখা যায় দলে দলে মানুষ হাঁটা লাগিয়েছেন। পরিস্থিতি কখন স্বাভাবিক হবে কেউই বলতে পারছেন না। ফলে বুধবারও যাত্রীদের নাকাল হওয়ার আশঙ্কা থেকেই যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.