ব্রেকিং খবর : ষষ্ঠ দফার ভোটে ফের উত্তপ্ত বাংলা! তৃণমূল দুষ্কৃতীদের হাতে খুন এক বিজেপি কর্মী

লোকসভা নির্বাচন ২০১৯ (Indian General election 2019) এর আজ ষষ্ঠ দফার ভোট চলছে। আর ভোট প্রক্রিয়া শুরু হওয়ার আগেই ফের সন্ত্রাসের খবর পশ্চিমবঙ্গ থেকে। আজ সকালে ভোট শুরুর আগে দুই বিজেপি কর্মীর উপরে হামলা করা হয়। যাদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে, আর একজন গুরুতর আহত।

ঝাড়গ্রাম জেলায় বিজেপির বুথ প্রেসিডেন্টকে গুলি করে হত্যা করা হয়েছে। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই বিজেপির বুথ প্রেসিডেন্ট রমন সিং এর মৃত্যু হয়। বিজেপি অভিযোগ করে বলেছে, রমন সিং এর উপর প্রথমে ধারালো অস্ত্র দিয়ে হামলা করে তৃণমূলের দুষ্কৃতীরা। তারপর তাঁকে গুলি করে হত্যা করা হয়।

বিজেপি এই হিংসার পিছনে সরাসরি তৃণমূলের হাত আছে বলে জানিয়েছে। বিজেপির নেতা তথা পশ্চিমবঙ্গের বিজেপির পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয় অভিযোগ করে বলেন, তৃণমূলের গুণ্ডারা বিজেপির বুথ প্রেসিডেন্ট রমন সিং এর বাড়িতে ঢুকে তাঁকে হত্যা করে। যদিও তৃণমূলের পক্ষ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। আরেকদিকে কাল মেদিনপুরের ভগবানপুরে বিজেপির দুই কর্মীকে হত্যার চেষ্টা করে তৃণমূলের দুষ্কৃতীরা।

অভিযোগ বিজেপির কর্মী অনন্ত গুছাইত (৫০) এবং রণজিৎ মাইতি (২৮) কে লক্ষ্য করে রবিবার রাতে গুলি ছোঁড়ে তৃণমূলের দুষ্কৃতীরা। গুরুতর জখম অবস্থায় প্রথমে ওই দুই বিজেপি কর্মীকে প্রাথমিক স্বাস্থ কেন্দ্রে ভর্তি করানো হলে, পরে শারিরিক অবস্থার অবনতি হলে তাঁদের তমলুক হাসপাতালে ভর্তি করানো হয়।

এটাই প্রথম না যে, ভোটের সময় উত্তপ্ত হয়ে উঠলো পশ্চিমবঙ্গ। এর আগেও প্রথম পাঁচ দফায় পশ্চিমবঙ্গের চারিদিক থেকে বারবার সন্ত্রাসের অভিযোগ উঠে এসেছে। আর প্রতিবারই অভিযুক্ত শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.