পশ্চিমবঙ্গে একদিনে আক্রান্ত ৩৩১৫ জন

গত একদিনে রাজ্যে অনেকটাই কমল দৈনিক সংক্রমণ। রাজ্যে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৩১৫ জন  । একদিনে সুস্থ হয়ে উঠছেন ৩৩৪০জন। তবে সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৩.২৮শতাংশ। রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৫২জনের। এদিকে কমেছে মোট পরীক্ষিত নমুনা অনুযায়ী সংক্রমিত মানুষের হার। ২৪ ঘন্টায় পরীক্ষিত নমুনার ৮.২৫শতাংশ মানুষ এদিন সংক্রমিত হয়েছেন। মঙ্গলবার স্বাস্থ্য দফতর বুলেটিন সূত্রে অন্তত খবর এমনটাই।এখন রাজ্যে সক্রিয় চিকিৎসাধীন করোনা আক্রান্তের সংখ্যা ২৪হাজার ২২১জন। এই পর্যন্ত রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪লাখ ৮৬হাজার ৭৯৯জন। রাজ্যে মোট করোনা মুক্ত হয়েছেন ৪লাখ ৫৪হাজার ১০২জন। রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ৮৪৭৬জনের। 
এদিকে গত একদিনে কলকাতায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৮০৭জন। সুস্থ হয়েছেন গত ২৪ ঘন্টায় ৯৪৬ জন। শহরে গত একদিনে নতুন করে মৃত্যু হয়েছে ৮ জনের। বর্তমানে এখন করোনা আক্রান্ত সক্রিয় চিকিৎসাধীন রয়েছেন ৬২৯০জন। এদিকে রাজ্যে সংক্রমনের নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর চব্বিশ পরগনা। একদিনে আক্রান্ত হয়েছেন ৭৯৬জন। সুস্থ হয়ে উঠছেন ৯৫২জন। 
এদিনের বুলেটিনে আরও জানানো হয়েছে, গত ২৪ ঘন্টায় রাজ্যে ৪৩হাজার ২৪১টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এই পর্যন্ত রাজ্যে মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৫৯লাখ ১৬হাজার ১৭৪টি। এখন রাজ্যে ৯৫টি ল্যাবরেটরীতে নমুনা পরীক্ষা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.