T20 World Cup 2021: টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল দলে ঢুকলেন শার্দুল, বাদ পড়লেন এই তারকা ক্রিকেটার

আরবে আইপিএলে ভালো পারফরম্যান্সের পুরস্কার পেলেন শার্দুল ঠাকুর। শেষ মুহূর্তে টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল দলে ঢুকে পড়লেন তারকা অল-রাউন্ডার। যিনি স্ট্যান্ডবাই হিসেবে ছিলেন। শার্দুল ঢোকার ফলে মূল দল থেকে বাদ পড়লেন অক্ষর প্যাটেল। দিল্লি ক্যাপিটালসের অল-রাউন্ডারকে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে।

বুধবার বিকেলের ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) তরফে একটি বিবৃতি জারি করে জানানো হয়েছে, টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনার ভিত্তিতে শার্দুলকে ১৫ জনের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। শার্দুল যে স্ট্যান্ডবাই হিসেবে ছিলেন, সেই তালিকায় যোগ হচ্ছে অক্ষরের নাম। যিনি প্রাথমিকভাবে ১৫ জনের মূল দলে ছিলেন। কেন তাঁকে বাদ দেওয়া হল, তা নিয়ে কোনও নির্দিষ্ট কারণ জানায়নি বিসিসিআই।ট্রেন্ডিং স্টোরিজ

চলতি মরশুমে এখনও পর্যন্ত চেন্নাই সুপার কিংসের সর্বোচ্চ উইকেট সংগ্রাহক শার্দুল। ১৫ ম্যাচে নিয়েছেন ১৮ উইকেট। ইকোনমি রেট ৮.৭৫। তার মধ্যে ১৩ টি উইকেট নিয়েছেন আইপিএলের দ্বিতীয় লেগেই (আট ম্যাচে)। যা সংযুক্ত আরব আমিরশাহিতে হচ্ছে। যে দেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের একটি রাউন্ডও হবে। ব্যাট হাতে অবশ্য তেমন সুযোগ আসেনি। অন্যদিকে, অক্ষরের পারফরম্যান্সও তেমন খারাপ নয়। এবারের আইপিএলে অক্ষর ১১ ম্যাচে নিয়েছেন ১৫ উইকেট। আইপিএলের দ্বিতীয় ভাগে সাত ম্যাচে ন’উইকেট নিয়েছেন। তবে সংশ্লিষ্ট মহলের মতে, ভারতীয় দলে ঠাসা স্পিনার আছে। তাই মিডিয়াম পেসার, অল-রাউন্ডার দলে সুযোগ পেলেন শার্দুল।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের মূল দল : বিরাট কোহলি, রোহিত শর্মা, কে এল রাহুল, সূর্যকুমার যাদব, ঋষভ পন্ত, ইশান কিষান, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন, শার্দুল ঠাকুর, বরুণ চক্রবর্তী, বরুণ চক্রবর্তী, জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার এবং মহম্মদ শামি।

স্ট্যান্ডবাই : শ্রেয়র আইয়ার, দীপক চাহার এবং অক্ষর প্যাটেল।

দুবাইয়ে ভারতীয় দলের বাবলে থাকবেন : আবেশ খান, ভেঙ্কটেশ আইয়ার, উমরান মালিক, লুকম্যান মেরিওয়ালা, হার্ষাল প্যাটেল, কর্ণ শর্মা, শাহবাজ আহমেদ এবং কে গৌতম।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.