IPL 2021: কোন কোন ক্রিকেটার সরে দাঁড়িয়েছেন, নতুন কারা যোগ দিয়েছেন আইপিএলে, দেখে নিন তালিকা

চোটের জন্য হোক বা ব্যক্তিগত কারণে, আইপিএল ২০২১-এর আমিরশাহি লেগ থেকে সরে দাঁড়িয়েছেন বেশ কয়েকজন তারকা ক্রিকেটার। ফ্র্যাঞ্চাইজিরা তাঁদের পরিবর্ত ক্রিকেটার খুঁজে নিয়েছে ইতিমধ্যেই। একনজরে দেখে নেওয়া যাক কোন কোন ক্রিকেটার ছিটকে গিয়েছেন টুর্নামেন্ট থেকে। জেনে নেওয়া যাক তাঁদের পরিবর্ত হিসেবে নতুন কারা যোগ দিয়েছেন ফ্র্যাঞ্চাইজিগুলিতে।

চেন্নাই সুপার কিংস: আইপিএল ২০২১-এর প্রথমার্ধে জোস হ্যাজেলউডের পরিবর্ত হিসেবে জেসন বেহরেনডর্ফকে দলে নিয়েছিল সিএসকে। তবে করোনার জন্য টুর্নামেন্ট মাঝপথে স্থগিত হয়ে যাওয়ায় চেন্নাইয়ের জার্সিতে মাঠে নামা হয়নি বেহরেনডর্ফের। আমিরশাহিতে হ্যাজেলউড ফিরে আসায় বেহরেনডর্ফ যোগ দেননি স্কোয়াডে। সুতরাং, আমিরশাহি লেগে চেন্নাইয়ের স্কোয়াড অপরিবর্তিত থাকছে।ট্রেন্ডিং স্টোরিজ

দিল্লি ক্যাপিটালস: ব্রিটিশ পেসার ক্রিস ওকস নাম তুলে নিয়েছেন টুর্নামেন্ট থেকে। তাঁর বদলে দিল্লি দলে নিয়েছে অস্ট্রেলিয়ার বেন ডারশিসকে। চোট পেয়ে ছিটকে গিয়েছেন বাঁ-হাতি স্পিনার এম সিদ্ধার্থ। তাঁর পরিবর্তে দিল্লির স্কোয়াডে যোগ দিয়েছেন নেট বোলার কুলবন্ত খেজরোলিয়া। আইপিএলের প্রথমার্ধে চোটের জন্য মাঠে নামতে পারেননি শ্রেয়স আইয়ার। তবে চোট সারিয়ে আমিরশাহি লেগে ফিরে এসেছেন তিনি।

কলকাতা নাইট রাইডার্স: প্যাট কামিন্স আগেই জানিয়ে দিয়েছিলেন যে, তিনি আইপিএলের দ্বিতীয়ার্ধে অংশ নেবেন না। তাঁর বদলে কেকেআর দলে নেয় নিউজিল্যান্ডের টিম সাউদিকে।

পঞ্জাব কিংস: ঝাই রিচার্ডসন, রিলি মেরেডিথ ও ডেভিড মালান টুর্নামেন্টে অংশ নেবেন না। তাঁদের পরিবর্তে পঞ্জাব দলে নিয়েছে ন্যাথন এলিস, আদিল রশিদ ও এডেন মার্করামকে।

রাজস্থান রয়্যালস: বেন স্টোকস, জোফ্রা আর্চার, জোস বাটলার ও অ্যান্ড্রু টাইকে দলে পাবে না রাজস্থান। তারা পরিবর্তে দলে নিয়েছে ওশেন থমাস, এভিন লুইস, তাবরাইজ শামসি ও গ্লেন ফিলিপসকে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর: আরসিবি দলে পাচ্ছে না অ্যাডাম জাম্পা, ফিন অ্যালেন, ড্যানিয়েল স্যামস, কেন রিচার্ডসন ও ওয়াশিংটন সুন্দরকে। কোহলিরা বদলি হিসেবে দলে নিয়েছেন ওয়ানিন্দু হাসারাঙ্গা, টিম ডেভিড, দুষ্মন্ত চামিরা, জর্জ গার্টন ও বাংলার আকাশ দীপকে।

সানরাইজার্স হায়দরাবাদ: জনি বেয়ারস্টো শেষ মুহূর্তে নাম তুলে নিয়েছেন। তাঁর পরিবর্তে হায়দরাবাদ শিবিরে যোগ দিয়েছেন শেরফান রাদারফোর্ড।

মুম্বই ইন্ডিয়ান্স: মুম্বই ইন্ডিয়ান্সের স্কোয়াডে কোনও রদবদল হয়নি।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.