India vs South Africa: হেড কোচ রাহুল দ্রাবিড়ের তত্ত্বাবধানে প্রোটিয়াভূমে ভারতীয় দলের ‘বোলারস ডে আউট’

ভারতীয় সিনিয়র ক্রিকেট দলের হেড কোচের দায়িত্ব নেওয়ার পরে রাহুল দ্রাবিড়ের সবথেকে বড় চ্যালেঞ্জ হতে চলেছে দক্ষিণ আফ্রিকা সফর। ইতিমধ্যেই দক্ষিণ আফ্রিকা পৌঁছে গিয়েছে ভারতীয় দল। তবে হোটেল রুমে বসে থেকে নয় রীতিমতো মাঠে নেমে ঘাম ঝরাতে শুরু করে দিয়েছেন ভারতীয় তারকারা। এদিন ছিল ভারতীয় দলের অনুশীলনে ‘বোলারস ডে আউট’।

দ্রাবিড়ের কড়া নজরে এদিন অনুশীলনে নিজের সেরাটা নিংড়ে দিলেন স্কোয়াডের বোলাররা। কখনও বোলারদের সঙ্গে দীর্ঘ আলোচনা। কখনও কোন ত্রুটি চোখে পড়লেই তাদেরকে সেই জায়গাটা ধরিয়ে দেওয়া। কখন লাইন বা লেন্থে প্রোটিয়াভূমে বল করলে দক্ষিণ আফ্রিকার ব্যাটারদের সমস্যায় ফেলা যায়। এসব বিভিন্ন বিষয়ে খুঁটিনাটি আলোচনা সেরে ফেললেন হেড স্যার দ্রাবিড় এবং তার ‘বোলিং ছাত্ররা’।ট্রেন্ডিং স্টোরিজ

রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে অনুশীলনের ফাঁকেই সেরে ফেললেন দীর্ঘ আলোচনা। জসপ্রীত বুমরাহকে লক্ষ্য করলেন পিছন থেকে দাঁড়িয়ে। ইশান্ত শর্মা, মহম্মদ শামি, উমেশ যাদবদের বোলিং দেখার পরে গোটা বোলিং ইউনিটের সঙ্গে পরিকল্পনা সহ খুঁটিনাটি বিষয়গুলো নিয়ে সেরে নিলেন দীর্ঘ টিম মিটিং। উল্লেখ্য ২৬ শে ডিসেম্বর ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজ শুরু হচ্ছে। করোনার নতুন প্রজাতি ওমিক্রনের আবির্ভাবের ফলে এই সিরিজ নিয়ে অনিশ্চয়তা তৈরি হলেও দুই দেশের বোর্ডের চেষ্টায় সেই জট কেটে গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.