ICC T20 player of year- লড়াইয়ে নেই কোনও ভারতীয়, তালিকায় রিজওয়ান, হাসারাঙ্গা

1/4এই বছর টি-টোয়েন্টিতে ২০০০-এর উপর রানের রেকর্ড করে ফেলেছেন মহম্মদ রিজওয়ান। এই ফর্ম্য়াটে এক বছরে ১০০০ রান করেছেন তিনি। দুরন্ত ছন্দে রয়েছেন পাকিস্তানের উইকেটকিপার ব্যাটসম্যান। স্বাভাবিক ভাবেই আইসিসি-র বর্ষসেরা টি-টোয়েন্টি ক্রিকেটারদের তালিকায় জায়গা করে নিয়েছেন মহম্মদ রিজওয়ান। এই বছর তিনি মোট ২৯টি ম্যাচের ২৬ ইনিংসে ১,৩২৬ রান করেছেন। তাঁর একটি সেঞ্চুরি রয়েছে। সর্বোচ্চ ১০৪ রান।

ইংল্যান্ডের উইকেটকিপার ব্যাটসম্যান জস বাটলারও রয়েছেন অসাধারণ ছন্দে। এই বছর তিনি ১৪টি ম্যাচের ১৪ ইনিংসে ৫৮৯ রান করেছেন। রয়েছে একটি শতরানও। সর্বোচ্চ ১০১। এ বারের টি-২০ বিশ্বকাপের ৬টি ম্যাচে মোট ২৬৯ রান করেছিলেন বাটলার।
2/4ইংল্যান্ডের উইকেটকিপার ব্যাটসম্যান জস বাটলারও রয়েছেন অসাধারণ ছন্দে। এই বছর তিনি ১৪টি ম্যাচের ১৪ ইনিংসে ৫৮৯ রান করেছেন। রয়েছে একটি শতরানও। সর্বোচ্চ ১০১। এ বারের টি-২০ বিশ্বকাপের ৬টি ম্যাচে মোট ২৬৯ রান করেছিলেন বাটলার।
ওয়ানিন্দু হাসারাঙ্গা এই মুহূর্তে আইসিসি-র ক্রমতালিকায় এক নম্বর প্লেয়ার। শ্রীলঙ্কার হাসারাঙ্গা দুরন্ত ছন্দে রয়েছে। টি-২০ বিশ্বকাপে সর্বোচ্চ ১৬টি উইকেট নিয়েছিলেন হাসারাঙ্গা। আয়ারল্যান্ডের বিরুদ্ধে আবার ৭১ রানও করেছিলেন তিনি। স্বাভাবিক ভাবেই আইসিসি-র টি-টোয়েন্টিতে বর্ষসেরা ক্রিকেটারদের তালিকায় জায়গা করে নিয়েছেন হাসারাঙ্গা। এই বছর মোট ২০টি ম্যাচে ৩৬টি উইকেট নিয়েছেন তিনি।
3/4ওয়ানিন্দু হাসারাঙ্গা এই মুহূর্তে আইসিসি-র ক্রমতালিকায় এক নম্বর প্লেয়ার। শ্রীলঙ্কার হাসারাঙ্গা দুরন্ত ছন্দে রয়েছে। টি-২০ বিশ্বকাপে সর্বোচ্চ ১৬টি উইকেট নিয়েছিলেন হাসারাঙ্গা। আয়ারল্যান্ডের বিরুদ্ধে আবার ৭১ রানও করেছিলেন তিনি। স্বাভাবিক ভাবেই আইসিসি-র টি-টোয়েন্টিতে বর্ষসেরা ক্রিকেটারদের তালিকায় জায়গা করে নিয়েছেন হাসারাঙ্গা। এই বছর মোট ২০টি ম্যাচে ৩৬টি উইকেট নিয়েছেন তিনি।
অস্ট্রেলিয়ার মিচেল মার্শও ভালো ছন্দে রয়েছেন। এই বছর ২৭টি ম্যাচ খেলে ৬২৭ রান করেছেন তিনি। ৮টি উইকেটও নিয়েছেন তিনি।
4/4অস্ট্রেলিয়ার মিচেল মার্শও ভালো ছন্দে রয়েছেন। এই বছর ২৭টি ম্যাচ খেলে ৬২৭ রান করেছেন তিনি। ৮টি উইকেটও নিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.