বারাণসীঃ উত্তর প্রদেশে যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) সরকারের বিদ্যুৎ বিভাগ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) সংসদীয় এলাকা বারাণসীতে (Varanasi) বিদ্যুৎ যোগানে অবহেলার জন্য ড্যরেক্টরকে পদাবনতি করে ইঞ্জিনিয়ার বানিয়ে দেয়। সরকার পুর্বাঞ্চল এর বিদ্যুৎ বিতরণ সংস্থার নির্দেশক অংশুল অগরওয়ালের পদাবনতি করে দিয়েছে। অংশুল অগরবালকে চীফ ইঞ্জিনিয়ার বানানো হয়েছে, এর আগে উনি টেকনিক্যাল ডিরেক্টর ছিলেন।

উল্লেখ্য, যোগী সরকারের বিদ্যুৎ মন্ত্রী শ্রীকান্ত শর্মা এই পদক্ষেপ নিজের কাজে অবহেলার করার জন্য টেকনিক্যাল ডিরেক্টর অংশুল অগরবালের বিরুদ্ধে নিয়েছেন। বারাণসী এর চৌধুরী উপ কেন্দ্রে ৭ই জুলাই ১৮ ঘণ্টা আর ২১ জুলাই ৩৬ ঘণ্টা বিদ্যুৎ বন্ধ ছিল। আর এরপরেই যোগীর মন্ত্রী টেকনিক্যাল ডিরেক্টর অংশুল অগরবালের পদাবনতির সিদ্ধান্ত নেন।

সরকার অনুযায়ী, উত্তর প্রদেশের সমস্ত এলাকায় সরকার নিয়মিত ভাবে বিদ্যুৎ পরিষেবা দিতে বদ্ধপরিকর। আর এই পরিষেবায় কেউ যদি ব্যাঘাত ঘটায় অথবা নিজের কাজে কেউ যদি অবহেলা করে, তাহলে তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেবে সরকার। আর সেই ক্রমেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সংসদীয় এলাকা বারাণসীতে বিদ্যুৎ পরিষেবা দেওয়ায় অবহেলা করার জন্য টেকনিক্যাল ডিরেক্টর অংশুল অগরবালের পদাবনতি করে চীফ ইঞ্জিনিয়ার বানিয়ে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.