একদিন লাদেনের মত মাসুদ আজাহারকেও খতম করা হবে, গোটা বিশ্ব দেখবে ভারতের শক্তিঃ যোগী আদিত্যনাথ

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) কংগ্রেসকে আক্রমণ করে বলেন, ‘কংগ্রেস দেশের না পাকিস্তানের চিন্তা করে।” যোগী বুধবার বিজেপি প্রার্থী সমর্থনে একটি নির্বাচনী জনসভায় বলেন, কংগ্রেস দেশের জনতার ভোট পাওয়ার অধিকার হারিয়ে ফেলেছে। কারণ তাঁরা শুধু পাকিস্তানের চিন্তা করে। যখন ভারতের উপরে কোন আঘাত আসে, তখন রাহুল গান্ধী দেশের পীরিত মানবতার কথা মাথায় রাখেন না।

যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, কংগ্রেসের মহাসচিব প্রিয়াঙ্কা বঢড়া সমেত গোটা কংগ্রেস দলকেই এদিন নিশানায় নেন। যোগী আদিত্যনাথ বলেন, ‘ আমি তো আগে ভাবতাম শুধু রাহুল গান্ধীই মিথ্যা কথা বলেন, এখন তো দেখছি শেহজাদি ( প্রিয়াঙ্কা বঢড়া ) ও মিথ্যা কথা বলায় পিএইচডি অর্জন করেছেন।”

যোগী (Yogi Adityanath) বলেন, ২০১৪ তে যখন মোদীজি এসেছিলেন, তখন ওনার পিছনে গুজরাটের কাজ ছিল, ওনার ওই কাজের নাম ছিল। কিন্তু এখন ওনার পাঁচ বছরের কাজ আর ওনার নাম আছে। মোদী সরকার বিশ্বে ভারতের সন্মান বাড়ানোর কাজ করেছে। ভারতের শক্তি আর সুরক্ষা বাড়ানোর কাজ করেছে। সমস্ত কাজেই মোদী সরকার নিরপেক্ষ এবং সৎ হয়ে কাজ করে গেছে।

যোগী সন্ত্রাসবাদের সাথে মোকাবিলার ইস্যু নিয়ে বলেন, ‘বিশ্বের কুখ্যাত জঙ্গি আজাহার মাসুদকে আন্তর্জাতিক জঙ্গি ঘোষণা করার জন্য মোদী সরকার সবরকম চেষ্টা করে গেছে। আর মোদী সরকারের এই চেষ্টা কাজে দিয়েছে। নাহলে এই ইস্যু ২০০৯ থেকে রাষ্ট্র সঙ্ঘের টেবিলে শুধু ঘুরে বেড়াত। একদিন আজাহার মাসুদও ওসামা বিন লাদেনের মত মারা যাবে। এটাই ভারতের শক্তি, আর এটা এখন গোটা বিশ্ব দেখছে।”

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.