ভিডিওঃ কেজরীবালের কুকীর্তি! ৬ কোটি টাকার বিনিময়ে টিকিট বিক্রি, তথ্য ফাঁস করলেন AAP প্রার্থীর ছেলে!

দিল্লী লোকসভা আসনে ষষ্ঠ দফার ভোটের কয়েক ঘণ্টা আগে এক চাঞ্চল্যকর তথ্য স্মাওনে এলো। সেখানকার শাসক দল আম আদমি পার্টি (AAP) পশ্চিম দিল্লীর লোকসভা আসনে বলবীর সিং জাখরকে (Balbir Singh Jakhar) প্রার্থী করার জন্য তাঁর থেকে ৬ কোটি টাকা নিয়েছে। এই চাঞ্চল্যকর তথ্য আর কেউ না, AAP প্রার্থীর ছেলে সবার সামনে তুলে ধরেছে।

পশ্চিম দিল্লী সমেত দিল্লীর সাতটি লোকসভা আসনে আগামী রবিবার ভোট গ্রহণ হবে। পশ্চিম দিল্লী থেকে AAP এর প্রার্থী বলবীর সিং জাখর (Balbir Singh Jakhar) এর ছেলে উদয় জাখর দাবি করে বলেন, তাঁর বাবা মাত্র তিনমাস আগে রাজনীতিতে পা রেখেছে। আর লোকসভা আসনের টিকিটের জন্য তাঁর বাবা অরবিন্দ কেজরীবাল (Arvind Kejriwal) কে ৬ কোটি টাকা দিয়েছে।

Balbir Singh Jakhar

উদয় জাখর অরবিন্দ কেজরীবাল (Arvind Kejriwal) আর AAP কে চ্যালেঞ্জ জানিয়ে বলে যে, তাঁরা প্রমাণ করুক যে, তাঁরা বাবা আগে থেকেই AAP এর সদ্যস ছিল, অথবা আন্না হাজারের আন্দোলনে যুক্ত ছিল। আমার বাবা মাত্র তিনমাস ধরে রাজনীতিতে এসেছে। এর আগে তিনি কোন সংগঠন অথবা কোন আন্দোলন এ যুক্ত ছিলেন না। উদয় বলে যে, তাঁরা বাবা বলেছিল, টিকিটের জন্য ছয় কোটি টাকা দিতে হবে, সেই টাকা সোজাসুজি কেজরীবাল আর গোপাল রায়ের হাতে যাবে। উদয় বলে যে, আমার কাছে প্রমাণ আছে যে, আমার বাবা টিকিটের জন্য ছয় কোটি টাকা দিয়েছে।

এটাই প্রথম না, এর আগেই দিল্লীর শাসক দল AAP এর বিরুদ্ধে মোটা টাকা দিয়ে দলের টিকিট বেচার অভিযোগ উঠেছে। এর আগে রাজ্যসভা নির্বাচনের সময় AAP বিরুদ্ধে মোটা টাকা দিয়ে দলের টিকিট বেচার অভিযোগ উঠেছিল।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.