কংগ্রেস-NCP এর জন্য নির্বাচনের প্রচার করলেন বিজয় মালিয়ার জামাই! জনগণের কাছে চাইলেন ভোট।

ভারত থেকে পলাতক ব্যাবসায়ী বিজয় মালিয়াকে নিয়ে রাজনীতি বরাবর উত্তপ্ত ছিল। কংগ্রেস বার বার দাবি করেছে যে নরেন্দ্র মোদীর সরকার বিজয় মালিয়াকে দেশ থেকে পালাতে সাহায্য করেছে। রাহুল গান্ধী বেশ কয়েকটি রালি থেকে বলেছিলেন যে, মোদীর বন্ধু বিজয় মালিয়া।  প্রসঙ্গত জানিয়ে দি, মালিয়া সেই ব্যাবসায়ী যে সোনিয়া গান্ধীর আমলে বহু টাকা ব্যাঙ্ক থেকে লোন পেয়েছিল। যতদিন দেশে কংগ্রেস ছিল ততদিন মালিয়ার দেশে থাকতে কোনো সমস্যা হয়নি।

এরপর মোদী ক্ষমতায় আসতেই মালিয়ে সুযোগ বুঝে দেশ থেকে পালিয়ে যায়। গ্রেপ্তার হওয়ার ভয় মালিয়াকে দুশ্চিন্তায় ফেলাতে থাকে। যার জন্য বিজয় মালিয়া সুযোগ বুঝে দেশ থেকে পলায়ন করে। এরপর থেকে রাহুল গান্ধী বহুবার মোদীর উপর অভিযোগ তুলেন। রাহুল গান্ধী দাবি করেন, মালিয়া ও মোদী প্ল্যান করে সবকিছু করেছে। তবে এখন যে খবর সামনে আসছে তা রাহুল গান্ধীর মুখে চুনকালি মাখাতে যথেষ্ট।

আসলে পলাতক বিজয় মালিয়ার জামাই এখন কংগ্রেসের লোকসভা প্রার্থীর সাথে প্রচারে নেমেছেন। কংগ্রেস ও তার সহযোগী NCP এর হয়ে নির্বাচনী প্রচারে বেরিয়েছেন বিজয় মালিয়ার জামাই । খবর অনুযায়ী, বিজয় মালিয়ার জামাই সমর সিং NCP এর নেতা পার্থ পাবারের হয়ে প্রচারে নেমেছে। এই পার্থ পাবার, শরৎ পাবারের আত্মীয় হন।

পার্থ পাবার মহারাষ্ট্রের মাভাল আসন থেকে নির্বাচন লড়ছে। খবর অনুযায়ী, মালিয়ার জামাই এবং পার্থ পাবার পরস্পরের খুব কাছের বন্ধু। তাই এখন বন্ধুত্বের খাতিরে কংগ্রেস ও NCP এর হয়ে প্রচার চালাচ্ছে। মালিয়ার জামাই কংগ্রেস-NCP এর জোটের হয়ে ক্যাম্পইন করছে কিন্তু তা সত্ত্বেও মিডিয়া এই ইস্যুতে রাহুল গান্ধীকে একটা প্রশ্ন করেনি।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.