প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বুধবার উড়িষ্যায় দুটি জনসভা করার জন্য পৌঁছান। উড়িষ্যার সুন্দরগড়ে উনি বলেন, দেশ আবার একক সংখ্যাগরিষ্ঠতার সরকার পেতে চলেছে। উড়িষ্যায় সবথেকে বেশি ফুটবে পদ্মফুল। উনি জনসভা থেকে কংগ্রেস এবং বিজেডিএর উপর আক্রমণ করেন। উনি বলেন, বিজু জনতা দল এর সরকার রাজ্যে উন্নয়ন হতে দেয়নি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, আমি শুনলাম প্রথমবার কোন প্রধানমন্ত্রী সুন্দরগড়ে আসলো। আমি বলতে চাই, আজকেও আপনাদের সামনে কোন প্রধানমন্ত্রী আসেনি। আমি প্রধানসেবক হিসেবে আপনাদের সামনে এসেছি। প্রধানসেবক মালিকদের কাছ থেকে আশীর্বাদ নিতে এসেছে।

উনি বলেন, আজ বিজেপির স্থাপনা দিবস। এই পার্টি না অর্থ দিয়ে তৈরি হয়েছে, না শক্তি দিয়ে তৈরি হয়েছে। আর এই দল বিদেশের বিচারধারা নিয়েও তৈরি হয়নি। এই দল তৈরি হয়েছে ঘাম ঝড়িয়ে। উনি আরও বলেন, আমরা পরিবারের উপর নির্ভরশীল না। আমরা পয়সার উপরেও নির্ভরশীল না। আমাদের দল কর্মীদের বলিদান দিয়ে তৈরি হয়েছে।

উনি বলেন, অটলজি বলেছিলেন, অন্ধকার ঘুচবে, সূর্য উঠবে আর পদ্ম ফুটবে। আমি স্পষ্ট দেখতে পারছি উড়িষ্যাতে পদ্ম ফোটা নিশ্চিত। পাঁচ বছর আগে কেউ ভেবেছিল না যে, উড়িষ্যাতে বিজেপি এত মজবুত হবে। আমি আজ চ্যালেঞ্জ নিয়ে বলছি, উড়িষ্যাতে এবার সবথেকে বেশি পদ্ম ফুটবে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.