“আমরা পারমাণবিক মিসাইল দীপাবলীর জন্যরাখিনি”:পাকিস্তানকে হুমকি দিলেন প্রধানমন্ত্রী মোদী।

নির্বাচনকে কেন্দ্র করে নেতানেত্রীদের মধ্যে ভাষণবাজি শুরু হয়ে গেছে। একদিকে কংগ্রেস মুসলিম ভোট নিজের দিকে টানার চেষ্টায় রয়েছে তো অন্যদিকে বিজেপি বিকাশ ও হিন্দুত্ববাদের ইস্যুতে ভোট প্রদানের অনুরোধ শুরু করেছে। তবে এই ইস্যু ছাড়াও ২০১৯ নির্বাচনের জন্য আতঙ্কবাদ ও পাকিস্তান দুটি বড় ইস্যু হয়ে দাঁড়িয়েছে। আসলে ইসলামিক আতঙ্কবাদ এখন পুরো বিশ্বের কাছে সমস্যা হয়ে দাঁড়িয়েছে। বিশ্বের প্রায় প্রত্যেকটি দেশ এই সমস্যা দ্বারা পীড়িত। আর পাকিস্তান এমন দেশ যা এই সমস্যার একটা প্রধান কারণ।

এই কারণে বিজেপি পাকিস্থান ইস্যুকেও ভোট প্রচারের জন্য কাজে লাগাতে চাইছে। এদিন রাজস্থান থেকে প্ৰধানমন্ত্রী নরেন্দ্র মোদী পাকিস্থানের উদেশ্য যা বার্তা দেন তা নিয়ে পাকিস্থানেও চর্চা শুরু হয়েছে। প্রধানমন্ত্রী মোদী বলেছেন, এতদিন পাকিস্তান বলতো আমাদের কাছে নিউক্লিয়ার বোটাম আছে। আমাদের সংবাদ মাধ্যমগুলিও লিখত যে পাকিস্থানের কাছে নিউক্লিয়ার পাওয়ার আছে। প্ৰধানমন্ত্রী আরো বলেন, আমাদের কাছে তাহলে কি আছে! ওটা কি দীপাবলীর জন্য রেখেছি?

প্রধানমন্ত্রী বলেন, বিগত ৪০ বছর ধরে আতঙ্কবাদ ভারতের জন্য বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে। আমাদের জওয়ানরা বলিদান দিয়েই চলেছে। আগে পুরো দেশ জুড়ে কোথাও না কোথাও আতঙ্কবাদী হামলা হতেই থাকতো, এখন সব বন্ধ হয়ে গেছে। আমি সিধান্ত নিয়েছি এই আতঙ্কবাদ শেষ করার জন্য ওদের ঘরে ঢুকে মারবো। প্ৰধানমন্ত্রী বলেন, আমাদের আরো একবার নির্বাচিত করুন আতঙ্কবাদকে কি করতে হয় আমরা দেখিয়ে দেব।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.