গোটা দেশ জুড়ে চলছে নির্বাচনের হাওয়া। সব রাজনৈতিক দলই কোমর বেঁধে নেমেছে প্রচার করতে। সবাই সবার পায়ের নীচে মাটি শক্ত করতে ব্যাস্ত। দেশের রাজধানী দিল্লীতে সাতটি লোকসভা আসনে নির্বাচন হতে চলেছে আগামী ১২ ই মে দিল্লীর সব লোকসভা আসনেই একদিনে ভোট গ্রহণ হবে। আর তাঁর আগে দিল্লীর রাজনৈতিক আবহাওয়া বেশ গরম।

দুদিন আগে দিল্লীর ক্ষমতায় থাকা দল আম আদমি পার্টি বিজেপির উপরে অভিযোগ করে বলেছে যে, বিজেপি তাঁদের সাত জন বিধায়ককে ১০ কোটি টাকা করে কেনার চেষ্টা করছে। যদিও এই অভিযোগের ভিত্তিতে তাঁরা কোন প্রমাণ দিতে পারেনি। আর এরপরেই দিল্লীর আম আদমি পার্টির এক বিধায়ক দল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। দলের বিধায়ক বিজেপিতে যোগ দেওয়ার পর আপ এর আরেক বিধায়ক অলকা লাম্বা টুইট করে বলেছেন যে, নিজের আত্ম সন্মান রক্ষার জন্য উনি আপ ছেড়ে বিজেপিতে গেছেন।

আর এরপর দিল্লীর মুখ্যমন্ত্রী কেজরীবাল (Arvind Kejriwal) আজ দিল্লীতে প্রচারের জন্য বেড়িয়েছেন। দিল্লীর মোতিনগর এলাকায় উনি আজ একটি রোড শো করেন। আর সেই রোড শোয়ে এক ব্যাক্তি সিএম অরবিন্দ কেজরীবালের গাড়িতে উঠে ওনাকে এক চড় মেরে দেন!

পাওয়া তথ্য অনুযায়ী, শনিবার অরিবিন্দ কেজরীবাল (Arvind Kejriwal) মোতিনগরের কর্মপুরা এলাকায় রোড শো করছিলেন, তখনই এক ব্যাক্তি ওনার প্রচার গাড়িতে উঠে ওনাকে সজোরে এক চড় মারেন। চড় মারা ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। কেজরীবাল যখন রোড শো করছিলেন, তখনই এক ব্যাক্তি আচমকা এসে ওনাকে চড় মেরে দেন। এরপর ব্যালেন্স হারিয়ে পড়ে যান মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল।

প্রচার গাড়িতে দাঁড়িয়ে থাকা আম আদমি পার্টির নেতা ব্রজেস গোয়েল সিএম কেজরীবালকে (Arvind Kejriwal) গাড়ি থেকে পড়ে যাওয়া থেকে বাঁচান। মুখ্যমন্ত্রী কেজরীবাল সেখানকার আম আদমি পার্টির প্রার্থী ব্রিজেশ গোয়েলের জন্যই প্রচারে গেছিলেন। যদিও এটা প্রথম না, এর আগেও উনি দিল্লীবাসীর থেকে চড় খেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.