কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিং বলেন, দেশদ্রোহ এর আইন খতম হবেনা। আরও কঠোর করা হবে। শনিবার বিহারের জমুই আর নওয়াডাতে নির্বাচনি সভায় বক্তব্য রাখার সময় নানান ইস্যুতে বিরোধীদের নিশানা করেন স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিং।

উনি বলেন, এই বিশ্বে মোদীজির উপর কেউ কলঙ্ক লাগাতে পারবেনা। কংগ্রেসের নেতা মন্ত্রীরা তো জেলের হাওয়া খায়। বিহারে মহাজোটের নেতাদেরও একই হাল। উনি বলেন, ভারত এখন বিশ্বের শির্ষে পৌঁছে যাচ্ছে। আগামী কয়েক বছরে ভারত বিশ্বের তিন নম্বর দেশ হবে। প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ী এর পর নরেন্দ্র মোদীই এমন এক প্রধানমন্ত্রী যিনি শুধু দেশ আর দেশের জন্য কাজ করে গেছেন।

স্বরাষ্ট্র মন্ত্রী দেশের সুরক্ষা নিয়ে বলার সময় বলেন। ভারতের দিকে কেউ চোখ তুলে তাকানোর সাহস দেখাবে না আর। পুলওয়ামা হামলার পর ভারতের তরফ থেকে জঙ্গিদের মোক্ষম জবাব দেওয়া হয়েছে। রাজনাথ সিং বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পাকিস্তানে চরম সায়েস্তা করেছেন। উনি বলেন, ভারত জল, স্থল আর আকাশ তিন যায়গা তেই নিজেদের শক্তি বৃদ্ধি করেছে।

উনি বলেন, কংগ্রেস সরকারের উপর প্রচুর দুর্নীতির অভিযোগ উঠেছিল। এমনকি কংগ্রেসের অনেক মন্ত্রীরা জেলের হাওয়া খেয়ে এসেছেন। রাজনাথ সিং এনডিএর প্রার্থী চিরাগ পাসওয়ান আর চন্দন কুমারের জন্য প্রচার করেন, এবং সবার কাছে তাঁদের ভোট দেওয়ার আবেদন করেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.