প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে বারাণসী থেকে সমাজবাদী প্রার্টির প্রার্থী তথা বিএসএফ থেকে বরখাস্ত জওয়ান তেজ বাহাদুরের এবারের লোকসভা নির্বাচনে লড়ার স্বপ্ন আর পূরণ হল না। নির্বাচনী আধিকারিক দ্বারা জারি করা নোটিশের জবাব দিতে বুধবার সকাল ১১ টা নাগাদ জেলা নির্বাচনী কার্যালয়ে নিজের আইনজীবীর সাথে যান তেজ বাহাদুর (tej bahadur)।

তারপর নির্বাচনী আধিকারিক তেজ বাহাদুরের মনোনয়ন পত্র খারিজ করে দেয়। তেজ বাহাদুরের মনোনয়ন বাতিল হওয়ার পর সমাজবাদী পার্টির তরফ থেকে শালিনী যাদব এবার নরেন্দ্র মোদীর বিরুদ্ধে লড়বেন। মনোনয়ন পত্রের নোটিশ জমা দিতে যাওয়ার সময় তেজ বাহাদুরের সমর্থক এবং পুলিশের মধ্যে কথা কাটাকাটি হয়। আর তারপর পুলিশ তেজ বাহাদুরের সমর্থকদের কোর্ট চত্বর থেকে বের করে দেয়।

মঙ্গলবার মনোনয়ন পত্র খুঁতিয়ে দেখার সময় বিএসএফ এর থেকে বরখাস্ত জওয়ান তাঁকে বরখাস্ত করার কারণ দুটি মনোনয়ন পত্রে আলাদা আলদা দেখায়। আর এরপরেই নির্বাচন কমিশনের তরফ থেকে ওনাকে নোটিশ পাঠানো হয়।তেজ বাহাদুরকে (tej bahadur) বলা হয়েছিল যে, সে যেন সঠিক প্রমাণ পত্র নিয়ে আসে যে, কেন তাঁকে বিএসএফ থেকে বরখাস্ত করা হয়েছিল। কিন্তু সঠিক প্রমাণ না দিতে পারার জন্যই তেজ বাহাদুরের প্রার্থী পদ বাতিল করলো কমিশন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.