ভাইরাল ভিডিওঃ রমজানে ক্ষুধার্থ শিশুকে নিজের হাতে খাইয়ে দিলো শিখ জওয়ান, প্রশংসায় পঞ্চমুখ গোটা দেশ

জম্মু কাশ্মীর পুলিশের (Jammu & Kashmir Police) এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। ওই ভিডিওতে পুলিশের এক জওয়ান এক ক্ষুধার্থ শিশুকে নিজের হাতে খাওয়ার খাইয়ে দিচ্ছে দেখা যাচ্ছে। শোনা যাচ্ছে ওই শিশুটি মানসিক প্রতিবন্ধী। এই ভিডিওটিকে সোশ্যাল মিডিয়ায় প্রচুর শেয়ার করা হচ্ছে।

জম্মু কাশ্মীরের পুলিশের কর্তব্য নিয়ে অনেক সময় প্রশ্ন ওঠানো হয়। শুধু তাই নয়, পুলিশের উপর মানবাধিকার লঙ্ঘনের অভিযোগ করা হয়। কিন্তু জম্মু কাশ্মীরের পুলিশের মানবিক মুখ নিয়ে প্রশংসা করার লোকের খুব অভাব। জম্মু কাশ্মীর পুলিশ কখনো বন্যায় ভেসে যাওয়া কাশ্মীরিদের সাহায্যের জন্য নিজেদের জীবন বিপন্ন করে দেয়, তো আবার কখনো দুর্গম এলাকায় বরফে ফেঁসে যাওয়া কাশ্মীরিদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়। কিন্তু তখন তাঁদের মানবিক মুখ কেউ তুলে ধরেনা।

আর এরমধ্যে এই ভিডিও ভাইরাল হয়ে, জম্মু কাশ্মীরের পুলিশের মানবিক মুখ আবার সবার সামনে উঠে এলো। কে এই পুলিশের জওয়ান? এর নাম কি? সেটা এখনো জানা যায়নি। কিন্তু ওনার এই মানবিকতা দেখা সবাই ওনার ফ্যান হয়ে গেছেন।

জম্মু কাশ্মীরের পুলিশ এই ভিডিও নিজেদের টুইটারে শেয়ার করে। এই ভিডিওকে এখনো পর্যন্ত পাঁচ হাজার বারের উপরে শেয়ার করা হয়েছে। সবাই এই মানবিক দৃশ্য দেখে এই জওয়ানের প্রশংসায় পঞ্চমুখ হয়েছে। কেউ কেউ বলেছে, মানবতার কোন ধর্ম হয়না। সবাই ওনার এই কাজের জন্য ওনাকে স্যালুট জানাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.