ভিডিওঃ অবৈধ মসজিদের বিরোধিতা করায়, হিন্দু বিধায়কের সাথে বর্বর এর মত ব্যাবহার করে গ্রেফতার করলো পুলিশ

তেলেঙ্গানার রাজধানী হায়দ্রাবাদে তেলেঙ্গানার একমাত্র হিন্দু বিধায়ক রাজা সিং (Raja Singh) এর উপর তেলাঙ্গানা সরকারের পুলিশ বর্বরদের মত ব্যাবহার করল। হায়দ্রাবাদের একটি বিধানসভা আসন থেকে বিধায়ক রাজা সিং (Raja Singh) । তিনি হিন্দুদের ইস্যু সবার সামনে তুলে ধরেন। গত বিধানসভা নির্বাচনে হায়দ্রাবাদে BJP এর ফল ভালো না হলেও, রাজা সিংকে হারাতে পারেনি কোন দলই। নিজের দুর্গ ঠিক সুরক্ষিত রেখেছিলেন তিনি। তেলেঙ্গানা রাজ্যের রাজধানী হায়দ্রাবাদে হিন্দুরা সংখ্যালঘু, আর সেখানে হিন্দু বিরোধী দল AIMIM প্রভাব অনেক বেশি।

ওই এলাকার হিন্দুদের একমাত্র আওয়াজই হল বিধায়ক রাজা সিং (Raja Singh) । আর সেই আওয়াজের বারবার কন্ঠ রোধ করতে চায়, সংখ্যালঘু তোষণকারী চন্দ্রশেখর রাও এর সরকার। আর এবারও সেই কন্ঠ রোধ করে হিন্দু বিধায়ক রাজা সিংকে গ্রেফতার করল রাজ্য পুলিশ।

হায়দ্রাবাদের আম্বেরপেট এলাকায় অবৈধ মসজিদের নির্মাণ কার্জ চলছিল। আর এই কারণে ওই এলাকার হিন্দুরা ভয়ভিত হয়ে পড়ে। আর তাঁরা রাজ্যের একমাত্র BJP বিধায়ক রাজা সিং (Raja Singh) এর কাছে এর বিচার চায়। রাজা সিং ওই অবৈধ মসজিদের বিরুদ্ধে আওয়াজ তুললেই রাজ্য পুলিশ ওনাকে গ্রেফতার করে।

https://twitter.com/AbodeOfLakshmi/status/1125060999633981441

রাজ্য পুলিশ একমাত্র হিন্দু বিধায়ককে রাস্তার মধ্যে জোর জবরদস্তি করে, ওনার সাথে অভাব্যতা করা হয়। আর শেষে ওনাকে গ্রেফতারও করা হয়। জদিও অবৈধ মসজিদ বানানোর বিরুদ্ধে কোন অ্যাকশন নেয়নি রাজ্য পুলিশ। আপনাদের জানিয়ে রাখি, গত বছর তেলঙ্গানা সরকার মানুষের ট্যাক্সের পয়সা দিয়ে সংখ্যালঘু ভোট পাওয়ার জন্য ৬৬ কোটি টাকা খরচ করে ইফতার পার্টি রেখেছিল।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.