চমকে দেওয়ার মতো ফল করবে বিজেপি ওড়িশাতে। ম্যায়ভি চৌকিদার অনুষ্ঠানে এমনটাই দাবি করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবিবার দিল্লিতে ম্যায়ভি চৌকিদার অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, ওড়িশা হবে দ্বিতীয় ত্রিপুরা। ওড়িশা বিধানসভা ভোটের ফল চমকে দেবে দেশের মানুষকে।

লোকসভা নির্বাচনের সঙ্গে ওড়িশা বিধানসভা নির্বাচনের ভোট নেওয়া হবে। পশ্চিমবঙ্গের মতো ওড়িশাতেও ভালো ফল করে পদ্ম ফোটানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে ভারতীয় জনতা পার্টি।

গত বছরই ২৫ বছরের বাম দুর্গের পতন ঘটিয়ে ত্রিপুরায় ক্ষমতায় এসেছে বিজেপি আইপিডি এর জোট। নবীন পট্টনায়কের রাজ্যেও ত্রিপুরার মতোই চমকপ্রদ ফলে হবে আশা করছে পদ্ম শিবির।

ওড়িশার কেন্দ্রপাড়া লোকসভা আসনে ভোটারদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলতে গিয়ে মোদী বলেন,ঠিক ত্রিপুরার মত ওড়িশাতে ও এবার ১৯ বছরের দীর্ঘ পট্টনায়ক সরকারের পতন হবে। ক্ষমতায় আসবে বিজেপি।

একই সুর অর্থমন্ত্রী অরুণ জেটলির গলাতেও। টুইটার হ্যান্ডেলে তিনিও মন্তব্য করেছেন , যা হয়েছিল ত্রিপুরায় -পশ্চিমবঙ্গ, কেরল ওড়িশাতেও সেটাই হবে। আসন সংখ্যা ও ভোটের হার দুটোই যথেষ্ট পরিমাণে বেড়ে যাবে। মানুষ উন্নয়ন চায়। আর সেটা ২০১৪ সালে মানুষ বুঝিয়ে দিয়েছে। ২০১৯ এও তার পুনরাবৃত্তি হবে। ১৩০-১৪৭ টি আসন পাবে গেরুয়া শিবির ওড়িশায় বলে দাবি তাঁর।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.