Jio, Airtel ও Vi: কার ২৮ দিনের প্ল্যান সবচেয়ে সস্তা পড়বে? কার ডেটা বেশি?

1/5Jio, Airtel ও Vi-এর গ্রাহকদের মধ্যে ২৮ দিনের প্ল্যানের জনপ্রিয়তাই সবচেয়ে বেশি। ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা 

তবে দাম বৃদ্ধির পর অনেকের নিজের জন্য সঠিক প্ল্যান বেছে নিতে বিভ্রান্তি হচ্ছে। এই প্রতিবেদনে তিনটি কোম্পানির সবচেয়ে সস্তায় ২৮ দিনের রিচার্জের কথা জানতে পারবেন। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
2/5তবে দাম বৃদ্ধির পর অনেকের নিজের জন্য সঠিক প্ল্যান বেছে নিতে বিভ্রান্তি হচ্ছে। এই প্রতিবেদনে তিনটি কোম্পানির সবচেয়ে সস্তায় ২৮ দিনের রিচার্জের কথা জানতে পারবেন। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
Reilance Jio-র সবচেয়ে সস্তার ২৮ দিনের প্ল্যান: Reliance Jio-এর সবচেয়ে সস্তার ২৮ দিনের প্ল্যান হল ১৫৫ টাকার। এই প্ল্যানে গ্রাহকরা ২৮ দিনের জন্য মোট ২ জিবি ডেটা পাবেন। প্ল্যানে আনলিমিটেড কলিং এবং ৩০০টি SMS দেওয়া হচ্ছে। এর সঙ্গে Jio অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনও পাবেন। এর চেয়ে বেশি দামে ২০৯ টাকার আরেকটি প্ল্যান রয়েছে। তাতে গ্রাহকরা ২৮ দিনের জন্য প্রতিদিন ১ জিবি করে ডেটা পাবেন। এতে আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০টি SMS এবং Jio অ্যাপের সাবস্ক্রিপশন পাবেন। ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা (HT Bangla/Soumick Majumdar)
3/5Reilance Jio-র সবচেয়ে সস্তার ২৮ দিনের প্ল্যান: Reliance Jio-এর সবচেয়ে সস্তার ২৮ দিনের প্ল্যান হল ১৫৫ টাকার। এই প্ল্যানে গ্রাহকরা ২৮ দিনের জন্য মোট ২ জিবি ডেটা পাবেন। প্ল্যানে আনলিমিটেড কলিং এবং ৩০০টি SMS দেওয়া হচ্ছে। এর সঙ্গে Jio অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনও পাবেন। এর চেয়ে বেশি দামে ২০৯ টাকার আরেকটি প্ল্যান রয়েছে। তাতে গ্রাহকরা ২৮ দিনের জন্য প্রতিদিন ১ জিবি করে ডেটা পাবেন। এতে আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০টি SMS এবং Jio অ্যাপের সাবস্ক্রিপশন পাবেন। ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা (HT Bangla/Soumick Majumdar)
Vodafone Idea-র সবচেয়ে সস্তার ২৮ দিনের প্ল্যান: Airtel-এর মতো, Vodafone Idea-রও ১৭৯ টাকার ২৮ দিনের প্ল্যান রয়েছে। এতে, গ্রাহকদের মোট ২ জিবি ডেটা, বিনামূল্যে কলিং এবং ৩০০টি SMS দেওয়া হবে। এর পাশাপাশি Vi সিনেমা এবং টিভিতে ফ্রি অ্যাক্সেস দেওয়া হবে। Vi-এর দ্বিতীয় প্ল্যানটি ২৬৯ টাকার। এতে প্রতিদিন ১ জিবি ডেটা, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০টি SMS পাওয়া যাবে। এছাড়াও, Vi ​​Movies & TV Basic-এর অ্যাক্সেস পাওয়া যাবে। ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা (HT Bangla/Soumick Majumdar)
4/5Vodafone Idea-র সবচেয়ে সস্তার ২৮ দিনের প্ল্যান: Airtel-এর মতো, Vodafone Idea-রও ১৭৯ টাকার ২৮ দিনের প্ল্যান রয়েছে। এতে, গ্রাহকদের মোট ২ জিবি ডেটা, বিনামূল্যে কলিং এবং ৩০০টি SMS দেওয়া হবে। এর পাশাপাশি Vi সিনেমা এবং টিভিতে ফ্রি অ্যাক্সেস দেওয়া হবে। Vi-এর দ্বিতীয় প্ল্যানটি ২৬৯ টাকার। এতে প্রতিদিন ১ জিবি ডেটা, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০টি SMS পাওয়া যাবে। এছাড়াও, Vi ​​Movies & TV Basic-এর অ্যাক্সেস পাওয়া যাবে। ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা (HT Bangla/Soumick Majumdar)
Airtel-এর সবচেয়ে সস্তার ২৮ দিনের প্ল্যান: Airtel-এর সবচেয়ে সস্তার ২৮ দিনের প্ল্যান হল ১৭৯ টাকার। এতে গ্রাহকদের মোট ২ জিবি ডেটা, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং ৩০০টি এসএমএস দেওয়া হবে। এছাড়াও, প্রাইম ভিডিওর বিনামূল্যে ট্রায়াল, বিনামূল্যে হ্যালোটিউনস এবং উইঙ্ক মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশন রয়েছে। এর চেয়ে বেশি দামের প্ল্যানটি ২৬৫ টাকার। এতে প্রতিদিন ১ জিবি ডেটা, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০টি SMS পাওয়া যাবে। ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা (HT Bangla /  Soumick Majumdar)
5/5Airtel-এর সবচেয়ে সস্তার ২৮ দিনের প্ল্যান: Airtel-এর সবচেয়ে সস্তার ২৮ দিনের প্ল্যান হল ১৭৯ টাকার। এতে গ্রাহকদের মোট ২ জিবি ডেটা, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং ৩০০টি এসএমএস দেওয়া হবে। এছাড়াও, প্রাইম ভিডিওর বিনামূল্যে ট্রায়াল, বিনামূল্যে হ্যালোটিউনস এবং উইঙ্ক মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশন রয়েছে। এর চেয়ে বেশি দামের প্ল্যানটি ২৬৫ টাকার। এতে প্রতিদিন ১ জিবি ডেটা, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০টি SMS পাওয়া যাবে। ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা (HT Bangla / Soumick Majumdar)

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.