Telangana, Kharagpur, তেলেঙ্গানার প্রাক্তন ডেপুটি চিফ মিনিস্টারের বাড়িতে চুরি যাওয়া জিনিসপত্র উদ্ধার হলো খড়্গপুরে, গ্রেফতার ২

খড়্গপুর স্টেশন থেকে দুইজনকে গ্রেফতার করলো জিআরপি। তাদের কাছ থেকে উদ্ধার হলো সোনার বিস্কুট থেকে শুরু করে টাকা, ডলার, দিনার ও রুপো জিনিসপত্র। যার আনুমানিক মূল্য প্রায় কুড়ি লক্ষ টাকা।

আজ যখন ভুবনেশ্বর- হাওড়া জন শতাব্দী এক্সপ্রেস খড়্গপুর স্টেশনের ৭ নম্বর প্ল্যাটফর্মে পৌঁছায় তখন জিআরপির স্পেশাল ড্রাইভ চলছিল। দু’জনকে দেখেই সন্দেহ হয় পুলিশের। দুজনের নাম রোশন কুমার মন্ডল ও উদয় কুমার ঠাকুর।

জানা গেছে, তেলেঙ্গানার কংগ্রেসের প্রাক্তন ডেপুটি চিপ মিনিস্টার মাল্লু ভাটি বিক্রমা কোনো কারণে বিদেশে গেছেন। বাড়িতে রেখে গেছেন কাজের ছেলে রোওশন কুমার মন্ডলকে। রোওশন কুমার মন্ডল বিহারের বাসিন্দা। সে ফোন করে ডাকে তার এক বন্ধু উদয় কুমার ঠাকুরকে। বিহারে ডেপুটি চিফ মিনিস্টার বাড়িতে না থাকায় তার বাড়ি থেকে তারা চুরি করেছে প্রচুর পরিমাণে টাকা, সোনা, বিদেশি কারেন্সি ও রুপোর জিনিসপত্র।

ইতিমধ্যেই খড়্গপুর থেকে তেলঙ্গানা পুলিশকে খবর দেওয়া হয়েছে বলে জানিয়েছেন এসআরপি দেবশ্রী সান্যাল। তিনি জানিয়েছেন, কদিন আগে ডেপুটি চিফ মিনিস্টারের বাড়িতে চুরি হয়েছিল। আর সেই চুরির তদন্ত চলছিল। আজ আমরা যখন আমাদের স্টেশনে অভিযান চালাচ্ছিলাম তখন এই দু’জনকে দেখেই সন্দেহ হয়, তখনই পুলিশ অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে এই জিনিসপত্রগুলি উদ্ধার করা হয়েছে। কাল এই দুই অভিযুক্তকে আমরা আদালতে তুলব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.