Andal: গভীর রাতে ৬ কুকুর বাচ্চাকে কুঁয়োয় ফেলে খুন, ক্ষোভে ফেটে পড়ল গ্রাম

নির্মমতা কী পর্যায়ের হতে পারে তার সাক্ষী রইল পশ্চম বর্ধমানের অন্ডালের কাজোরা গ্রাম। রাতের অন্ধকারে কুকুরের ৬ অসহায় বাচ্চাকে কুঁয়োয় ফেলে পালাল এক ব্যক্তি। ওই ৬টি কুকুরের বাচ্চার সঙ্গেই ফেলে দেওয়া হয় ২ পূর্ণবয়স্ক কুকুরকেও। সেই দুটিকে উদ্ধার করা হলেও বাচ্চা কুকুরগুলিকে বাঁচানো যায়নি।

গ্রামের গৃহবধূ মামনি ধীবর বলেন, গতকাল রাতে বারোটা নাগাদ বাড়ি ফিরছিল ছেলে ও তার ২ বন্ধু। মনসাতলা মন্দিরের কাছে একটি কুঁয়োর কাছে তারা একজনকে দেখতে পায়। অন্ধকারে প্রথমে তারা ভয় পেয়ে গেলেও সাহস সঞ্চয় করে কুঁয়োর কাছে তারা যেতেই লোকটি চম্পট দেয়। তখন তারা দেখতে পায় কুঁয়োর মধ্যে পড়ে ছটফট করে বেশ কয়েকটি কুকুর। তড়িঘড়ি তারা আসপাশের লোকজনকে খবর দেয়।

খবর পেয়েই পাড়ার লোকজন দড়ি এনে কুঁয়োয় নামেন। কিন্তু ততক্ষণে কুকুরগুলির মধ্যে ৬টি তলিয়ে গিয়েছে। বেঁচে রয়েছে ২টি বড় কুকুর। সেই দুটিকে উদ্ধার করা হয়। একে একে কুঁয়ো থেকে তোলা হয় ৬টি কুকুর বাচ্চাকেও। ওই ঘটনায় এলাকায় তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

মামনি ধীবর বলেন, যত শীঘ্র সম্ভব ওই ব্যক্তিকে ধরে কঠোর শাস্তি দেওয়া হোক। নতুবা এই এলাকায় বহু বাচ্চা ছেলে মেয়ে খেলাধুলা করে। ওই ব্যক্তি যে কোন সময় কোন বাচ্চাকে কুয়েতে ফেলে মেরেও দিতে পারে। এলাকার স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য সুবীর মণ্ডল বলেন, যে এই ঘটনার সাথে যুক্ত, তাকে উপযুক্ত শাস্তির ব্যবস্থা নেওয়া হোক। ঘটনাস্থলে পৌঁছায় অন্ডাল থানার পুলিশ এবং স্বেচ্ছাসেবী সংগঠন মানবিকের সদস্যরা। এই ঘটনায় নির্মমভাবে সারমেয়দের হত্যাকারীর সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.