Maharshtra: রহস্যমৃত্যু নিখোঁজ অন্তঃসত্ত্বার, রাতভর রাস্তায় মায়ের মরদেহের পাশেই বসে ৪ বছরের খুদে!

 মর্মান্তিক! রাস্তায় পড়ে রয়েছে মায়ের নিথর দেহ। আর সারা রাত মায়ের সেই নিথর মরদেহের পাশে বসেই রাত কাটাল ৪ বছরের খুদে। অত্যন্ত মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের চন্দ্রপুরে। মৃত ওই মহিলা অন্তঃসত্ত্বাও ছিলেন। আগের দিন থেকে নিখোঁজ ছিলেন তিনি। তারপরই রাস্তায় উদ্ধার তাঁর নিথর দেহ। রহস্যমৃত্যুর ঘটনায় জোর চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, আগের দিন সন্ধ্যায় ৪ বছরের ছেলেকে সঙ্গে নিয়ে আইসক্রিম খেতে বেরিয়েছিলেন ওই অন্তঃসত্ত্বা মহিলা। তারপর সারা রাত আর বাড়ি ফেরেননি। ছেলেকে নিয়ে রাতে আর বাড়ি না ফিরতেই শুরু হয় খোঁজ। বাড়ির লোক খোঁজ শুরু করে। নিখোঁজ ডায়েরি করা হয় থানাতেও। পুলিসও শুরু করে খোঁজ। শেষে নদীর ধারে একটি ব্রিজের নীচে পাওয়া যায় ওই মহিলার নিথর দেহ। দেখা যায়, মায়ের মরদেহের পাশেই বসে রয়েছে ৪ বছরের খুদে। সারা রাত ধরে মায়ের দেহের পাশেই বসে ছিল একরত্তি। মৃতার নাম সুষমা কাকদে। বল্লারপুরের টিচার্স কলোনিতে বাড়ি। স্বামী-সন্তানকে নিয়ে থাকতেন বাড়িতে। সুষমার স্বামী পবনকুমার কাকদে পেশায় একজন ব্যাঙ্ক কর্মচারী।

রাত সাড়ে ৯টা নাগাদ ছেলে দুর্ভংশকে নিয়ে আইসক্রিম খেতে বের হন সুষমা। তারপর আর বাড়ি ফেরেননি। ভোরে ওয়ারধা ব্রিজের নীচে পাওয়া যায় সুষমা কাকদে-র দেহ। খবর পেয়ে ভোর ৪টের সময় যখন পুলিস পৌঁছয়, তখন দুর্ভংশ মায়ের মরদেহের পাশে বসা, বিধ্বস্ত। এমনটাই জানিয়েছেন পুলিস সুপার। পুলিস জানিয়েছে, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে যে ব্রিজ থেকে পড়ে গিয়েই মৃত্যু হয়েছে ওই মহিলার। তবে সম্ভাব্য সব কারণ-ই খতিয়ে দেখা হচ্ছে। মামলা রুজু হয়েছে। শুরু হয়েছে ঘটনাটির তদন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.